শহীদ স.ম আলাউদ্দীনের ২৩তম শাহাদাৎ বার্ষিকীতে বিভিন্ন সংগঠনের কর্মসূচী


প্রকাশিত : জুন ১৯, ২০১৯ ||

আজ ১৯ জুন‘১৯ বুধবার দৈনিক পত্রদূত এর প্রতিষ্ঠাতা সম্পাদক আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শহীদ স.ম আলাউদ্দীনের ২৩তম শাহাদাৎ বার্ষিকী। এ উপলক্ষে বিভিন্ন সংগঠন কর্মসূচি গ্রহণ করেছে।
সাতক্ষীরা প্রেসক্লাব: সাতক্ষীরা প্রেসক্লাবের পক্ষ থেকে আজ সকাল ৯ টায় তালা উপজেলার নগরঘাটাস্থ মিঠাবাড়িতে মরহুমের মাজার জিয়ারাত ও সকাল ১১ টায় সাতক্ষীরা প্রেসক্লাবে এক আলোচনা সভা। উক্ত কর্মসূচি সফল করার আহবান জানিয়েছে সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপি।
সাতক্ষীরা চেম্বার অব কমার্স: আজ বাদ আসর সাতক্ষীরা চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রি ভবনে সাতক্ষীরা চেম্বার অব কমার্সের প্রয়াত সভাপতি শহীদ স. ম. আলাউদ্দীনের ২৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। উক্ত দোয়া অনুষ্ঠানে সকল কর্মকর্তা, সদস্য ও ব্যবসায়ীদের উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন সাতক্ষীরা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সভাপতি নাছিম ফারুক খান মিঠু।
পাটকেলঘাটায় বিভিন্ন কর্মসুচি: আজ সকাল ৯টায় মরহুমের গ্রামের বাড়ি মিঠাবাড়ীতে কবর জিয়ারাত, কোরানখানি, দোয়া মাহফিল ও বিকাল ৫টায় তালা উপজেলা আলাউদ্দীন স্মৃতি সংসদের উদ্যোগে পাটকেলঘাটা শহীদ আলাউদ্দীন চত্বরে আলোচনা সভা। আলোচনা সভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ যুবলীগ ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা করবেন। আলোচনা সভায় যোগদানের জন্য আলাউদ্দীন স্মৃতিসংসদের আহবায়ক শেখ আনছার আলী ও সাধারণ সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান সকলকে আহবান জানিয়েছেন।
বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়: সকাল ৭ টায় জাতীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ। ৮ টায় মিঠাবাড়ীস্থ মরহুমের মাজারে শ্রদ্ধা নিবেদন ও মাজার জিয়ারাত। ১০ টায় স্মৃতি চারণ ও আলোচনা সভা।