কালিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


প্রকাশিত : জুন ২৩, ২০১৯ ||

বিশেষ প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে কালিগঞ্জে মহান স্বাধীনতা যুদ্ধের নেতৃত্বদানকারী দল বাংলাদেশে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। রবিবার স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে দিনব্যাপি বিভিন্ন কর্মসূচী পার্লিত হয়। জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট মোজাহার কান্টুর সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মনসুর আহমেদ।
বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল ইসলাম ও ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সজল মুখার্জীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক।
প্রধান অতিথিসহ অন্যান্য নেতৃবৃন্দ কালিগঞ্জ আওয়ামী লীগকে শক্তিশালী সংগঠনে পরিণত করে প্রধানমন্ত্রীর গৃহীত উন্নয়ন কর্মকান্ডকে ত্বরান্বিত করার আহ্বান জানান। এছাড়াও বহিরাগত যারা আওয়ামী লীগে অনুপ্রবেশ করে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং যেসব নেতা তাদেরকে আশ্রয় প্রশ্রয় দিচ্ছে তাদেরকে কঠোর ভাবে সতর্ক করে দেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, দপ্তর সম্পাদক হারুণ-অর-রশিদ, সদস্য রফিকুল ইসলাম, জেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ সাইফুল করিম সাবু, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নান প্রমুখ। সভায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন প্রয়াত কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ ওয়াহেদুজ্জামানের জ্যেষ্ঠপুত্র কুশুলিয়া ইউপি’র সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন, তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোবিন্দ মন্ডলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এছাড়াও সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, ১০টায় বঙ্গবন্ধু মূর‌্যাল ও জননেত্রী শেখ হাসিনার প্রতিকৃতিতে মাল্যদান, ১১টায় কেক কাটা উৎসব, বিকেল ৩টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সর্বস্তরের নেতা-কর্মীদের মিলন মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।