প্রকাশিত : June 25, 2019 ||

সীমান্তে বিজিবির অভিযানে প্রায় ২ লাখ টাকার মালামাল আটক
নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সীমান্তে বিজিবি চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে প্রায় ২ লাখ টাকার ভারতীয় মালামাল আটক করেছে। সোমবার ভোরে সাতক্ষীরার কাকডাঙ্গা, ঝাউডাঙ্গা, ভোমরা ও বাঁকাল চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে এ সব মালামাল আটক করা হয়। আটককৃত মালামালের মধ্যে রয়েছে ভারতীয় ফেন্সিডিল, চা পাতা, কাপড়, পাতার বিড়ি, জুতা ও বাইসাইকেল। তবে, বিজিবি এ সময় কোন চোরাকারবারীকে আটক করতে সক্ষম হননি।
বিজিবি জানায়, সাতক্ষীরা সীমান্ত দিয়ে বিপুল পরিমাণ ভারতীয় মালামাল আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের আওতাধীন কাকডাঙ্গা, ঝাউডাঙ্গা, ভোমরা ও বাঁকালচেকপোষ্ট এলাকার স্ব-স্ব বিওপির টহলরত বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে উপরোক্ত মালামাল আটক করে। এ সব মালামালের মূল্য ১ লাখ ৯৭ হাজার ৭৬০ টাকা বলে বিজিবি আরো জানায়। সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন।

কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
শ্যামনগর (সদর) প্রতিনিধি: কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ এক ব্যক্তি আটক হয়েছে। সোমবার রাত ২টার দিকে কোস্টগার্ড পশ্চিম জোনের সদস্যরা জাবুসা সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করে। আটকৃত মাদক ব্যবসায়ী হলো মোড়লগঞ্জ থানার জোকা গ্রামে সিকান্দার আলীর ছেলে শহিদুল ইসলাম। সূত্রমতে, গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবাসহ শহিদুলকে আটক করা হয়। কোস্ট গার্ডের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলানিয়ন্ত্রণ, চোরাচালান নিয়ন্ত্রণ ও জননিরাপত্তার পাশাপাশি মাদকদ্রব্য নিয়ন্ত্রণে কোস্ট গার্ড জিরো টলারেন্সনীতি অবল¤¦ন করে থাকে, কোস্ট গার্ডের অভিযান অব্যাহত রয়েছে এবং উক্ত সাফল্য নিয়মিত অভিযানের অংশ। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আটক ব্যক্তিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রূপসা থানায় সোপর্দ করা হয়েছে।

পাইকগাছায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে গদাইপুর ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয়ের ফাইনাল খেলা
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোলকাপ ফুটবল টুর্নামেন্টে পাইকগাছার গদাইপুর ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে গদাইপুর ফুটবল ময়দানে বালক ও বালিকা পর্যায়ে দুটি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় বালক পর্যায়ে বোয়ালিয়া হিতামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও তোকিয়া পঞ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বোয়ালিয়া হিতামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। বালিকা পর্যায়ে গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মানিকতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে অনুষ্ঠিত ফাইনাল খেলায় গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। খেলা শেষে গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুষ্মিতা সোম-এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রেসক্লাব পাইকগাছার সভাপতি প্রকাশ ঘোষ বিধান, প্রধান শিক্ষক সুষমা রানী মন্ডল, এসএম শফিউর রহমান, খালেকা খাতুন, এস,এম, সবুর খা, মো. আকবার আলী, সহকারী শিক্ষক এনামুল হক, মো. রাজ্জাক আলী, টুকুজ্জামান, মনিরুল ইসলাম, প্রিতিশ সরকার, ইতু রানী বিশ্বাস ও মাসুদুর রহমান। এ সময় বিভিন্ন দলের খেলাবৃন্দ, শিক্ষার্থী ও এলাকার বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।

কালিগঞ্জে দুর্যোগ প্রস্তুতি ঝুঁকিহ্রাস বিষয়ক সচেতনতা সেশন ও পুরস্কার বিতরণ
বিশেষ প্রতিনিধি: কালিগঞ্জের বিষ্ণুপুরের পারুলগাছা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকদের অংশগ্রহণের এবং নবযাত্রা প্রকল্পের আয়োজনে দুর্যোগ প্রস্তুতি ও ঝুঁকিহ্রাস বিষয়ক সচেতনতা সেশন সোমবার বেলা সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয়েছে। ইউএসএআইডি’র খাদ্য নিরাপত্তা উন্নয়ন কার্যক্রমের আওতায় অনুষ্ঠানে পারুলগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি মৃণাল কুমার মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার একেএম মোস্তাফিজুর রহমান। নবযাত্রা’র ডিআরআর কম্পোনেন্টের সহযোগিতায়, সুশীলনের ফিল্ড ফ্যাসিলিটেটর আমজাদ হোসেনের ব্যবস্থাপনায় এবং আবেদা সুলতানা ও শারমিন আক্তারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের এসএমসি’র সদস্য ও রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড সদস্য আফছার আলী, সাবেক ইউপি সদস্য জিএম রফিকুল ইসলাম, ৮নং ওয়ার্ড সদস্য মনিরুজ্জামান মনি, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অসীম কুমার রায়, এসএমসি’র সদস্য মাজিদা বেগম, সহকারী শিক্ষিকা ছাবিনা ইয়াসমিন, সেলিনা পারভীন, রেহেনা পারভীন প্রমুখ। পারুলাগাছা সরাকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের তত্ত্বাবধানে অনুষ্ঠানে আবহাওয়া, জলবায়ু ও প্রাকৃতিক দুর্যোগ সংক্রান্ত বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করে প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, অভিভাবকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

কালিগঞ্জে স্বামীর বাড়ি থেকে গৃহবধূ নিখোঁজ: থানায় জিডি
বিশেষ প্রতিনিধি: কালিগঞ্জে স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হয়েছে রাফিজা বেগম (১৯) নামে এক গৃহবধূ। এঘটনায় থানায় জিডি করেছে ওই গৃহবধূর স্বামী। থানায় দাখিলকৃত জিডিতে নিখোঁজ গৃহবধূর স্বামী উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দেয়া গ্রামের নাজিম উদ্দীন গাজীর ছেলে আরিফুজ্জামান সাগর (৩০) জানান, গত ১৯ জুন বেলা ২টার দিকে কাউকে কিছু না জানিয়ে ব্যবহৃত স্বর্ণালংকার ও জিনিসপত্র নিয়ে বের হয়ে যান রাফিজা বেগম। সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না ফেরায় আত্মীয়স্বজনসহ সম্ভাব্য স্থানে খোঁজাখুজি করে তার সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ গৃহবধূ শ্যামনগর উপজেলার সোরা গ্রামের হাফিজুর রহমানের মেয়ে। গৃহবধু নিখোঁজের একদিন পর ২০ জুন গৃহবধূর সার্বিক বর্ণনা দিয়ে কালিগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। এছাড়াও গৃহবধূর অভিভাবকদের পক্ষ থেকেও নিখোঁজের বিষয়টি উল্লখ করে থানায় অভিযোগ দেয়া হয়েছে বলে জানা গেছে।

কলারোয়ায় পাঁচ বছরের শিশুকে পাশবিক নির্যাতনের অভিযোগ
নিজস্ব প্রতিনিধি: কলারোয়ায় পাঁচ বছরের এক শিশু কন্যার উপর পাশবিক নির্যাতনের অভিযোগ উঠেছে প্রতিবেশি লম্পট যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের রাজপুর গ্রামে। নির্যাতনের শিকার শিশুটির মা মর্জিনা বেগম এ ঘটনার প্রতিকার চেয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।
শিশুটির মা মর্জিনা বেগম সাংবাদিকদের জানান, রোববার রাত সাড়ে ৮টার দিকে তার শিশু সন্তান বাড়ীর সামনে এক প্রতিবেশির বাড়িতে যাচ্ছিলো। সেসময় বাড়ির পাশের চায়ের দোকানদার লম্পট যুবক সোহান (১৫) শিশুটির মুখ ও হাত চেঁপে ধরে পাশবিক নির্যাতনের চেষ্টা করে। এসময় শিশুটির চিৎকারে তিনি (মা) মেয়েকে উদ্ধার করেন। তাকে দেখে লম্পট যুবক দৌড়ে পালিয়ে যায়। পরে তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যানের পরামর্শে থানায় মামলা করেছেন। অভিযুক্ত পলাতক সোহান ওই গ্রামের ইমান আলীর ছেলে। ঘটনার সত্যতা স্বীকার করে সোনাবাড়ীয়া ইউপি চেয়ারম্যান এসএম মনিরুল ইসলাম জানান, শুনেছি এমন একটি জঘন্য কাজ করা হয়েছে ৫ বছরের শিশু বাচ্চাটির উপর। কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস জানান, শিশু নির্যাতনের ঘটনার অভিযোগ পেয়ে তাৎক্ষনিক ভাবে মামলা নেয়া হয়েছে। আসামিকে ধরার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

কলারোয়ায় ছাত্রী অপহরণের অভিযোগে যুবক আটক
নিজস্ব প্রতিনিধি: কলারোয়ায় স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে অপহৃতাকে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস জানান, উপজেলার খোরদো হাইস্কুলের ৯ম শ্রেণির এক ছাত্রীকে (১৫) অপহরণের অভিযোগে থানায় সম্প্রতি একটি মামলা হয়েছিলো। রবিবার (২৩জুন) রাত সাড়ে ১১টার দিকে থানার এসআই রইচ উদ্দিন ও এএসআই শেখ মোস্তাক আহম্মদসহ সংগীয় ফোর্সের সহায়তায় অপহরণকারী হাবিবুর রহমান (২২) কে সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গার বলাডাঙ্গা থেকে আটক করা হয়। সে কলারোয়া উপজেলার মাদরা গ্রামের আব্দুল মজিদের ছেলে। তিনি আরো জানান, সোমবার সকালে অপহরনকারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কলারোয়ার কেঁড়াগাছিতে ইটের সোলিং রাস্তার কাজ শুরু
নিজস্ব প্রতিনিধি: কলারোয়ার কেঁড়াগাছিতে ইটের সোলিং রাস্তার কাজ শুরু হয়েছে। উপজেলার ৫নং কেঁড়াগাছি ইউনিয়ন পরিষদের তত্বাবধায়নে ১৮৫ ফুট রাস্তাটি কেঁড়াগাছি বাজারের চৌরাস্তা থেকে অনান্ত ঘোষের বাড়ি অভিমুখের ইটের সলিং দ্বারা তৈরি করা হচ্ছে। সোমবার ওই কাজ শুরুর প্রাক্কালে উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ডের ইউপি সদস্য জিএম মহিদুল ইসলাম, আ.লীগ নেতা আব্দুল আজিজ, আবু সাইদ, আব্দুল লতিফসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দেবহাটায় ধান নিয়ে জালিয়াতি করায় আদম ব্যাপারীর বিরুদ্ধে অসহায় নারীর সংবাদ সম্মেলন

দেবহাটা সংবাদদাতা: দেবহাটায় ধান নিয়ে জালিয়াতি করায় চিহ্নিত আদম ব্যাপারীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন এক অসহায় নারী। সোমবার সকাল ১০টায় দেবহাটা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে লিখিত বক্তব্য পাঠ করেন দেবহাটা সদর ইউনিয়নের টাউনশ্রীপুর গ্রামের গোলাম রব্বানীর স্ত্রী হলিমা বেগম (৪০)। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি দিন মজুরের কাজ করে এবং আমার স্বামী ইঞ্জিন ভ্যান চালিয়ে যে টাকা উপার্জন হয় সেটা দিয়ে কোন রকমে আমাদের সংসার চলে। আমাদের চাষ যোগ্য কোন জমি না থাকায় প্রতি বছর কষ্ট করে অল্প কিছু ধান ক্রয় করে বাড়িতে শুকিয়ে চাল করে থাকি। গত রমজানের ৪দিন পূর্বে ধান ক্রয় করার জন্য এলাকায় খোঁজা-খুজি করলে উপজেলার সখিপুর ইউনিয়নের চিনেডাঙ্গা গ্রামের মৃত জিয়াদ আলীর ছেলে সাবেক মেম্বর আব্দুল গফ্ফারের সাথে কথা হয়। সে আমাকে ২৮ধানের কথা বললে বাজার দর অনুযায়ী আমি ১১০০ টাকা দরে ৭ বস্তা ধান ক্রয় করে বাড়িতে নিয়ে যাই। আমি ধান গুলো বাড়িতে নিয়ে স্বামী সহ স্থানীয়দের দেখালে তারা বলে ধানগুলো হাইব্রিকেট। পরে তার এলাকার বিভিন্ন লোকের কাছে বিষয়টি জানালে সে স্থানীয়দের সম্মুখে উক্ত টাকা ফেরৎ দেওয়ার কথা বললেও এখনও পর্যন্ত টাকা দেয়নি। বর্তমানে তার কাছে টাকা চাইলে সে প্রভাব খাটিয়ে আমার এবং আমার পরিবারের অন্য সদস্যদেরকে বিভিন্ন হুমকি দিয়ে চলেছে। তিনি আরো বলেন, আমি স্থানীয়দের সাথে কথা বলে জানতে পারি সে একজন চিহ্নিত আদম ব্যাপারী, প্রতারক এবং নাশকতাকারী। সে ২০০৮ সালে মসজিদের সাধারণ সম্পাদক থাকা কালীন মসজিদের তহবিল থেকে অর্থ আত্মসাতসহ বিদেশে লোক পাঠানোর নাম করে বিভিন্ন লোকের কাছ থেকে কয়েক লক্ষধীক টাকা হাতিয়ে নিয়ে পরিবারসহ পালিয়ে যায়। বর্তমানে উক্ত কেসের মামলা কোর্টে চলমান আছে। তার কয়েক বছর পরে গ্রামের পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে আবারো বাড়িতে ফিরে ২০১৩ সালে জামাত-শিবিরের সহিংসতা কালীন সময়ে এলাকায় গাছ কাটাসহ বিভিন্ন নাশকতা কর্মকান্ড চালিয়ে প্রশাসনের নজর এড়াতে আবারো আত্মগোপনে যায়। এই ধোকাবাজ নাশকতাকারী গফ্ফার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কিছুদিন পূর্বে বাড়িতে এসে নিজের অপকর্ম ঢাকতে ভোল পাল্টিয়ে আওয়ামীলীগে যোগ দেয়। এখানেই শেষ নয়, সে আওয়ামীলীগের সাথে প্রতারণা করে একাদশ সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী ডা. শহিদুল আলমের সাথে তার নলতাস্থ বাসভবনে কয়েকবার গোপন বৈঠক করে। বিষয়টি জানাজানি হলে সে নিজেকে বাঁচাতে আবারো নতুন কৌশল অবলম্বন করে নিজেকে আওয়ামী লীগ নেতা হিসেবে সমাজে পরিচয় দিতে থাকে। পরে নিজেকে এলাকায় সমাজপ্রতি হিসেবে পরিচিতি করতে সে মসজিদের সভাপতি হতে স্থানীয় আবু মুছা নামের এক ব্যক্তির মারফত দশ হাজার টাকা ঘুষ প্রদান করে। তাছাড়া বর্তমানে সে নিজেকে আওয়ামী লীগ নেতা দাবি করে সমাজের অসহায় ও গরিবদের ঠকানোসহ বিভিন্ন অপতৎপরতায় লিপ্ত আছে। তাই এই চিহ্নিত আদম ব্যাপারী, প্রতারক এবং নাশকতাকারীকে জেলা প্রশাসক সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ এবং ধান বিক্রি করার জালিয়াতির বিষয়টির সু-বিচার পাওয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগী পরিবারটি।

হরিঢালীতে আ.লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
কপিলমুনি (খুলনা) প্রতিনিধি: হরিঢালী ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে দলের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন করা হয়েছে। এ উপলক্ষে রবিবার হরিঢালী ইউনিয়ন আ’লীগের অস্থায়ী দলীয় কার্যালয় ইনছাপ ভবনে ইউনিয়ন আ’লীগের আহবায়ক শেখ বেনজির আহমেদ বাচ্চুর নের্তৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতাকর্মীরা। পরে এক আলোচনা সভা হরিঢালী ইউনিয়ন আ’লীগের আহবায়ক শেখ বেনজির আহমেদ বাচ্চুর সভাপতিত্বে ও হরিঢালী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি দেব প্রসাদ দত্তের সঞ্চালনায় বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ও সাবেক ইউপি মেম্বর নুরুল ইসলাম নুরু, ৮ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক বিপ্লব কান্তি সরকার, কৃষকলীগের থানা সদস্য সন্দীপ কুমার দে, ইউনিয়ন সভাপতি তাপস কুমার ব্যানার্জী, ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ ফারুক হোসেন, ৪ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক গাজী রুহুল আমিন, ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মো. আবুল কাসেম, স্বেচ্ছাসেবকলীগের আমিত মজুমদার বাপি, ছাত্রনেতা ইমরান হোসেন প্রিন্স, কৃষকলীগের পলাশ কুমার হরি, আ’লীগ নেতা এইচএম আব্দুল মান্নান, যুবলীগের সরদার জাহাঙ্গীর আলম, বিপ্লব কান্তি দাশ, আহসান হাবিব, বরুণ কুমার বিশ্বাস, উজ্বল বিশ্বাসসহ ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগসহ অংগ ও সহযোগী সংগঠনের তৃণমুল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কপিলমুনির ৪নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি গঠন
কপিলমুনি (খুলনা) প্রতিনিধি: কপিলমুনি ইউনিয়নের ৪নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। এ লক্ষে দলের অস্থায়ী কার্যালয়ে সোমবার দুপুরে কপিলমুনি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. ইমরান মোল্লার সভাপতিত্বে ও সাধারণ মো. আব্দুলাহ আল মামুনের সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্ব সম্মতিক্রমে মো. আলী সরদারকে সভাপতি, সহ-সভাপতি যথাক্রমে জয় মিত্র, পলাশ দে ও সৌরভ দত্ত, সাধারণ সম্পাদক তামিম হাসান শুভ, যুগ্ম-সাধারণ সম্পাদক যথাক্রমে নাহিদ হাসান ও শুভ মন্ডল, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে তরিকুল ইসলাম ও আসলাম জোয়ার্দার, প্রচার সম্পাদক রাসেল গাজী ও সাগর দে’কে দপ্তর সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়। কপিলমুনি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. ইমরান মোল্লা ও সাধারণ সম্পাদক মো. আব্দুলাহ আল মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।