তালায় পাটক্ষেত থেকে মহিলার গলিত লাশ উদ্ধার


প্রকাশিত : June 29, 2019 ||

তালা প্রতিনিধি: তালায় পাটক্ষেত থেকে পুলিশ পুষ্প রাণী দাশ নামে চল্লিশোর্ধ এক মহিলার গলিত লাশ উদ্ধার করেছে। শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার ইসলামকাটি বারাত বিলের জনৈক কেচমত দপ্তরীর পাটক্ষেতের মধ্য থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত পুষ্প রানী দাশ উপজেলার ইসলামকাটির মৃত মনোরঞ্জন দাশের স্ত্রী। পুষ্পরাণী দুই ছেলে ও ১ কণ্যা সন্তানের জননী।
পারিবারিক সূত্র জানায়, গত ২০ জুন বিকেলে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি পুষ্প রানী। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করে না পেয়ে তার ছেলে মহাদেব গত ২২ জুন তালা থানায় একটি সাধারণ ডায়েরী করেন। একপর্যায়ে শুক্রবার দুপুর ২টার দিকে স্থানীয় বারাত বিলের জনৈক কেচমত দপ্তরীর পাটক্ষেতের পাশে স্থানীয় কয়েকজন ঘাস কাটতে গেলে ব্যাপক গন্ধ অনুভূত হলে তারা তালা থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে পুষ্পরাণীর নগ্ন গলিত লাশ উদ্ধার করে। স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করছেন, তাকে কে বা কারা ধর্ষণ শেষে হত্যা করে সেখানে লাশ ফেলে রেখে গেছে।
তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল জানান, খবর পেয়ে তিনিসহ এএসপি (তালা সার্কেল) হুমায়ুন কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে বলে ওসি জানান।