কলারোয়ার জয়নগর বাজারের সেই চান্নি দখলমুক্ত করলেন ভাইস চেয়ারম্যান


প্রকাশিত : জুন ৩০, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: কলারোয়ার জয়নগর বাজারে একটি ভঙ্গুর চান্নি দখলমুক্ত করলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা। শনিবার সকালে তিনি সেখানে উপস্থিত হয়ে জায়গাটি দখলমুক্ত করেন। একই সাথে চান্নিটি সংস্কারের ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।
বাজার কমিটির সভাপতি মিন্টু কুমার পাল জানিয়েছেন, বাজারের একটি আংশিক ভাঙা চান্নি দীর্ঘদিন কাঠ রেখে দখলে করে আসছিলেন জয়নগর বাজারের মিষ্টি ব্যবসায়ী রহমান ঢালীর ছেলে হান্নান ঢালী। কয়েকবার মিটিং-এ কাঠ সরানোর জন্য বলা হলেও হান্নান ঢালী তা আমলে নেননি। তাই বিষয়টি উপজেলা পরিষদকে জানালে ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা শনিবার সরেজমিনে পরিদর্শনে আসেন। এসময় তিনি নিজে দাড়িয়ে থেকে জায়গাটি দখলমুক্ত করেন এবং হান্নান ঢালীকে ডেকে কাঠ সরিয়ে নেয়ার নির্দেশনা দেন।
ভাইস চেয়ারম্যান সাহাজাদা তাদেরকে জানিয়েছেন, চান্নিটি সংষ্কার করে সেখানে ক্ষুদ্র ভ্রাম্যামান ব্যবসায়ী ও রাস্তার ধারে বসা ব্যবসায়ীদের বসার ব্যবস্থা করা হবে। পাশাপাশি চান্নিসহ বাজারের অন্যান্য স্থাপনা সংস্কারে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি আশ্বাস দেন।
উল্লেখ্য, এই চান্নিটি দখলের খবর ও দখলমুক্ত করার আহবান জানিয়ে সম্প্রতি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়েছিলো বিভিন্ন সংবাদ মাধ্যমে।