ইটাগাছা এলাকার ত্রাস কে এই রাকিব?


প্রকাশিত : জুলাই ৩১, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: শহরের ইটাগাছা মাইক্রো ষ্ট্যান্ডের বিপরীতে ইসলাম এন্টারপ্রাইজের সামনে প্রকাশ্যে ওয়েল্ডিং কর্মচারী আইজুলকে পিটিয়ে কপাল ফাটিয়ে দিয়েছে বখাটে রাকিব।

মঙ্গলবার সন্ধ্যায় প্রকাশ্যে সবার সামনে জামার কলার ধরে আইজুলকে মারতে থাকে এসময় পাশের দোকানদারা বাধা দিতে গেলে তাদেরও মারপিট করে রাকিব।


আহত আইজুল বলেন, ‘রাকিবের পিতা আল আমিনের শহরের মাওয়া চাইনিজের পাশে ওয়েল্ডিং (শাটার) দোকান আছে। সে ওই দোকানের কর্মচারী। আজ দুপুরে দোকান মালিক আল আমিনের সাথে একটি বিষয় নিয়ে তার হাতাহাতি হয়। সেই সূত্র ধরে সন্ধ্যায় তাকে আল আমিনের ছেলে রাকিব প্রকাশ্যে পিটিয়ে কপাল ফাটিয়ে রক্ত বের করে দেয়। এসময় সে আস্ফালন করে বলতে থাকে বিষয়টি পুলিশকে জানালে তোকে জানে মেরে দেব। আর বলে লাভ হবে না, পুলিশ আমাকে কিছু করতে পারবে না।’

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী বলেন, রাকিব ইটাগাছা এলাকার বিহারীপুকুর পাড়ের আল আমিনের ছেলে। ইটাগাছা এলাকার ত্রাস রাকিবের কারণে অতিষ্ট এলাকাবাসী। মেয়েদের যৌন হয়রানিসহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডের সাথে জড়িত এই বখাটে । তাকে প্রতিদিন ন্যাশনাল হাসপাতাল এলাকার নিত্য স্টোর ও রাজুর দোকানে দেখা যায়। রাস্তায় দাড়িয়ে স্কুল-কলেজের ও হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসা মেয়েরের যৌন হয়রানি করে থাকে।

গাজাসহ বিভিন্ন মাদক সেবনসহ একের পর এক অপরাধ করে যাচ্ছে। বাধা দিতে গেলে রাকিবের লাঠিয়াল বাহিনী দিয়ে তার উপর হামলা করে।
এলাকাবাসী এর প্রতিকার চেয়ে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।