জেলা মন্দির সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন


প্রকাশিত : আগস্ট ৩, ২০১৯ ||

জেলা মন্দির সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে বিশ্বনাথ ঘোষ-রঘুজিৎ প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করেছে। উযৎসব মুখর পরিবেশে শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল চারটা পর্যন্ত এ ভোট গ্রহণ চলে।
দু’হাজার ৯৫টি ভোটের মধ্যে ভোট পড়ে এক হাজার ৩০টি। বাতিল হয় ৩০টি। সভাপতি হিসেবে বিশ্বনাথ ঘোষ পেয়েছেন ৯৫২ ভোট। তার প্রতিদ্ব›িদ্ব অরুপ কুমার সাহা পেয়েছেন ২৮৯ ভোট। সাধারণ সম্পাদক রঘুজিৎ গুহ পেয়েছেন ৮৮১ ভোট। তার প্রতিদ্ব›িদ্ব নির্মল দাশ পেয়েছেন ৩৯৬ ভোট। প্যানেলে নির্বাচনে সহসভাপতি পদে এড. সোমনাথ ব্যাণার্জী পেয়েছেন ৯০২ ভোট। তার প্রতিদ্বন্দি প্রদীপ কুমার মন্ডল পেয়েছেন ৩৬৪ ভোট। গোষ্ঠ বিহারী মন্ডল ৯৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি নিশিকান্ত ব্যানার্জী পেয়েছেন ৩১৩ ভোট। দীলিপ কুমার চ্যাটার্জী ৯৪০ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার প্রতিদ্বন্দি প্রাণকৃষ্ণ সরকার পেয়েছেন ৩৩৩ ভোট। সনাতন দাশ ৯৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি দুলাল চন্দ্র ঘোষ পেয়েছেন ৩৩৪ ভোট। জীতেন্দ্রনাথ ঘোষ ৮৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী কমল কুমার বিশ্বাস পেয়েছেন ৩৭৯ ভোট। যুগ্ম সম্পাদক নিত্যানন্দ আমিন ৮৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী গোপাল চন্দ্র গাইন পেয়েছেন ৪১৩ ভোট। সহ সম্পাদক পদে বিকাশ দাশ ৯১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী গৌরাঙ্গ সরকার পেয়েছেন ৩৫৪ ভোট। সাংগাঠনিক সম্পাদক প্রাণনাথ দাশ ৯৭৮ ভোটে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী লব কুমার সরকার পেয়েছেন ২৯৩ ভোট। কোষাধ্যক্ষ পদে আনন্দ কুমার সরকার ৯৫২ ভোটে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী সদানন্দ কুমার সরকার পেয়েছেন ৩১৫ ভোট। সাহিত্য সম্পাদক পদে দেবাশীষ বসু ওরফে শেখর ৯৪৩ ভোটে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী পূর্ণ চন্দ্র সরকার পেয়েছেন ৩২৮ ভোট। সাংস্কৃতিক সম্পাদক পদে পলাশ কুমার দেবনাথ ৯২৬ ভোটে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী শ্রীকান্ত দাস পেয়েছেন ৩৪৮ ভোট। অডিটর পদে অসীম কুমার দাস সোনা ৯৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী সাধন কুমার দাস পেয়েছেন ৩১৪ ভোট। প্রচার সম্পাদক পদে সঞ্জীব কুমার ব্যানার্জী ৯০৩ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার প্রতিদ্ব›দ্বী সুকুমার অধিকারী পেয়েছেন ৩৬৬ ভোট। দপ্তর সম্পাদক পদে কার্তিক চন্দ্র বিশ্বাস ৮৯৮ ভোটে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী শ্যামল কুমার দাশ পেয়েছেন ৩৪৬ ভোট।
নির্বাচন কমিশানার এড. তারক চন্দ্র মিত্র জানান, ভোট গ্রহণ ও ভোট গণনা ছিল শান্তিপূর্ণ। বিশ্বানাথ ঘোষ ও রঘুজিৎ গুহ প্যানেল এর ১৬ জনই জয়লাভ করেছে। প্রেসবিজ্ঞপ্তি