তালায় ১ম শ্রেণির ছাত্র আঁকলো বঙ্গবন্ধুর ছবি


প্রকাশিত : আগস্ট ৪, ২০১৯ ||

ইলিয়াস হোসেন, তালা (সদর): তালায় ৬ বছরের শিশু ১ম শ্রেণির ছাত্র অরিন্দম হরি সৃজন নিজ হাতে বঙ্গবন্ধুর ছবি এঁকে ফ্রেমে বাঁধায় করে উপহার দিলেন বিদায়ী ইউএনও সাজিয়া আফরীনকে ।
শিশুটি তালা ৩৩ নং তালা বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সুপ্রিয়া রানী এবং সাতক্ষীরা জেলা সরকারী বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক অনিমেশ জন্দ্র হরির (ভৌত বিজ্ঞান) সন্তান ।
অরিন্দম হরি সৃজন ৩ বছর বয়স হতে এঁকের পর এক ছবি এঁকে সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। সে ৩ বছর বয়স হতে উপজেলা পর্যায়ে ছবি এঁকে প্রথম স্থান অধিকার করে আসছে। এত ছোট বয়েসে ছবি আঁকার জন্য বিদ্যলয়ের প্রধান শিক্ষক শেখ মিজানুর রহমান,সহ সহকারী শেখ মো. জাহাঙ্গীর, ম্যানিজিং কমিটির সভাপতি ইউপি সদস্য মীর সামছুদ্দোহা আকবর কল্লোল বলেন, তার মত ছাত্রকে স্কুলে পেয়ে আমরা গর্ব বোধ করি। আমরা তার জন্য দোয়া করি সে জীবনে অনেক বড় মাপের শিল্পি হয়। মাতা শিক্ষিকা সূপিয়া রানী বলেন, আমার সন্তান যে বঙ্গবন্ধুর ছবি এত ভালভাবে আঁকতে পেরেছে সেই জন্য সৃষ্টিকর্তার কাছে শুকুরিয়া জানাচ্ছি। সে ৩ বছর বয়স হতে ছবি আঁকে। যে কোন ছবি একবার দেখলে আঁকতে চেষ্টা করে। আমি আমার সন্তানের জন্য সকলের কাছে দোয়া চাচ্ছি। সে যেন জীবনে মানুষের মত মানুষ হয়।