জমিয়াতুল মোদার্রেসিন সাতক্ষীরা সদর শাখার সভাপতির অভিষেক


প্রকাশিত : August 5, 2019 ||

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেসিন সাতক্ষীরা সদর শাখার নব-নির্বাচিত সভাপতির অভিষেক অনুষ্ঠান সোমবার সাতক্ষীরা আয়েনউদ্দীন মহিলা আলিম মাদ্রাসার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টায় অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন নব-নির্বাচিত সভাপতি অধ্যক্ষ মো: রুহুল আমিন।
সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেসিন সাতক্ষীরা জেলা শাখার সভাপতি ও শ্যামনগর কেন্দ্রীয় ফাজেল মাদ্রাসার অধ্যক্ষ মো: ওজায়েরুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক এবং গদাঘাটা বারাকাতিয়া দাখিল মাদ্রাসার সুপার মো: আলতাফ হোসেন। এছাড়া অভিষেক অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর শাখার সাধারণ সম্পাদক ও মির্জানগর দাখিল মাদ্রাসার সুপার মো: জালাল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক ও আখড়াখোলা মাদ্রাসার সুপার মো: আব্দুল্লাহ, কাশেমপুর সিদ্দিকিয়া মাদ্রাসার সুপার শেখ মনিরুজ্জামান, রইচপুর মহিলা দাখিল মাদ্রাসার সহ সুপার মো: আব্দুল কুদ্দুস প্রমুখ।
সভায় সদর জমিয়াতুল মোদার্রেসিন ও সাতক্ষীরা আয়েনউদ্দীন মহিলা আলিম মাদ্রাসার পক্ষ থেকে নবনির্বাচিত সভাপতিকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনটির জেলা শাখার সদস্য মো: সাখাওয়াত উল্যাহ।