ল্যান্ডফোনে এখন মাসে ১৫০ টাকায় যত খুশি কথা বলা যাবে


প্রকাশিত : আগস্ট ৭, ২০১৯ ||

 

বিটিসিএল টেলিফোন (ল্যান্ডফোন নামে পরিচিত) সেবা আরও জনবান্ধব করতে মাসিক লাইনরেন্ট বাতিল করা হয়েছে। এখন থেকে মাসে ১৫০ টাকায় বিটিসিএল থেকে বিটিসিএলে যত খুশি তত মিনিট কল করা যাবে। এ ছাড়া, বিটিসিএল থেকে অন্য যেকোনও অপারেটরে (মোবাইল ফোন অপারেটর ও পিএসটিএন) কলচার্জ ৫২ পয়সা মিনিট নির্ধারণের বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। ১৬ আগস্ট থেকে এই সিদ্ধান্ত কার্যকর হবে। বুধবার (৭ আগস্ট) ডাক ও টেলিযোগাযোগ বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ বুধবার ডাক ও টেলিযোগাযোগ বিভাগে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত এসংক্রান্ত এক বৈঠকে এসব সিদ্ধান্ত নেওয়া হয়।

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী বিটিসিএলকে জনবান্ধব এবং লাভজনক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে সংশ্লিষ্টদের আরও আন্তরিকতা, নিষ্ঠা এবং সর্বোচ্চ সেবার মানসিকতা নিয়ে কাজ করার আহ্বান জানান। সর্বোচ্চ গ্রাহকসেবা নিশ্চিত করার মাধ্যমে প্রতিষ্ঠানটিকে জনবান্ধব সেবা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে সম্ভাব্য সব কিছু করা হবে বলেও তিনি জানান।

বৈঠকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব অশোক কুমার বিশ্বাস, বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক ইকবাল মাহমুদসহ ডাক ও টেলিযোগাযোগ বিভাগ এবং বিটিসিএলের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।