পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফের চাল ও ঈদ সামগ্রী বিতরণ


প্রকাশিত : আগস্ট ৭, ২০১৯ ||

পত্রদূত ডেস্ক: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিভিন্নস্থানে ভিজিএফের চাল ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ব্যক্তিগতভাবে দানশীল ব্যক্তিরা এসব সামগ্রী বিতরণের নেতৃত্ব দেন।
কাউন্সিলর কাজী ফিরোজ হাসান: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পৌর কাউন্সিলর কাজী ফিরোজ হাসানের ব্যক্তিগত উদ্যোগে পৌরসভার ৪নং ওয়ার্ডে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বিকালে পৌরসভার ৪নং ওয়ার্ডের সুলতানপুরে প্রধান অতিথি হিসেবে এ সামগ্রী অসহায় দুস্থ মানুষের হাতে তুলে দেন পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি। ওয়ার্ডের ১ হাজার ৬ শ’ অসহায় দুস্থ পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, সেমাই ও চিনি। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর কাজী ফিরোজ হাসান, মহিলা কাউন্সিলর অনিমা রাণী মন্ডল, শেখ আব্দুস সেলিম, শাহাজান কবির সাজু, মীর মাহমুদ হাসান আবীর, বিপ্লব, মীর মাসুদ হাসান সুবীর, তাপষ, আলম ও জাহিদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
দেবহাটা সদর ইউনিয়ন: বুধবার সকাল থেকে দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের ৯টি ওয়ার্ডের ৩ হাজার ৪০ জন দুস্থ ও অসহায়কে ১৫ কেজি হারে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়। দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর গাজী সকালে আনুষ্ঠানিকভাবে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় দেবহাটা সদর ইউনিয়নের দায়িত্বরত ট্যাগ অফিসার জুয়েল হোসেনসহ সকল ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।
পারুলিয়া ইউনিয়ন পরিষদ: বুধবার সকাল থেকে উপজেলার পারুলিয়া ইউনিয়ন পরিষদের নয়টি ওয়ার্ডের ৪ হাজার ৮৮৫ জনের মধ্যে চাল বিতরণ উদ্বোধন করেন দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি। এসময় পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম, ইউপি সদস্য ফরহাদ হোসেন হিরা, ইয়ামিন মোড়ল, ফারুক হোসেন, আব্দুল আলিম, সাহেব আলী, শেখ মকরম হোসেনসহ সকল ইউপি সদস্য এবং দায়িত্বরত ট্যাগ অফিসার উপস্থিত ছিলেন।
সখিপুর ইউনিয়ন পরিষদ: বুধবার সকাল থেকে ইউনিয়ন পরিষদের ৯টি ওয়ার্ডের ৩ হাজার ১৬০ জনের মাঝে ১৫ কেজি হারে বিতরণ উদ্বোধন করেন দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন। এসময় ইউপি সদস্য মোকলেছুর রহমান, আকবর আলী, পরিতোষ বিশ্বাস, জগন্নাথ মন্ডল, আব্দুল করিম, হাফিজুর রহমান সহ সকল ইউপি সদস্য এবং দায়িত্বরত ট্যাগ অফিসার উপস্থিত ছিলেন।
কুলিয়া ইউনিয়ন পরিষদ: কুলিয়া ইউপি চেয়ারম্যান আসাদুল ইসলামের উপস্থিতিতে ডিজিটাল মেশিনে সরকার নির্ধারিত ১৫ কেজি হারে চাল বিতরণের সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য অচিন্ত মন্ডল, গোলাম রব্বাণী, ভরত চন্দ্র সরকার, সদস্যা ফতেমা খাতুন, শ্যামলী রাণী, ইউপি সচিব খালিদ হাসান খাঁন প্রমুখ। মোট ৪ হাজার ৮৯৫জন দুস্থ, অসহায় ব্যক্তির মাঝে চাল বিতরণ করা হবে।
আগরদাড়ী ইউনিয়ন পরিষদ: বুধবার সকালে ইউনিয়ন পরিষদে ২৬৮২ জন দুস্থদের মাঝে মাথাপিছু ১৫ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়। চাল বিতরণের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মজনুর রহমান মালি। এ সময় ইউনিয়নের পরিষদের সচিব আবুল কালাম, ইউপি সদস্য ইয়াছিন কবির, হেলাল উদ্দিন, আব্দুল গফুর, সামছুর রহমান, এরশাদ আলী শহরবানুসহ ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



error: Content is protected !!