কৃষক লীগের খুলনা বিভাগীয় আহবায়ক নজরুল সদস্য সচিব আতিক


প্রকাশিত : আগস্ট ৯, ২০১৯ ||

মো. নজরুল ইসলাম দুলালকে আহবায়ক ও মো. আতিকুল হক আতিককে সদস্য সচিব করে বাংলাদেশ কৃষক লীগের খুলনা বিভাগীয় কমিটি ঘোষণা করা হয়েছে । কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে পাঠানো এক চিঠিতে তাদেরকে সংগঠনের বিভাগীয় কমিটিতে অর্ন্তভূক্ত কথা জানানো হয়।
কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. মোতাহার হোসেন মোল্লা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কৃষিবিদ সমির চন্দ স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, খুলনা বিভাগের ১০ জেলায় কৃষক লীগের সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে বিভাগীয় কমিটি পুর্নগঠন করা হয়েছে। এতে সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি মো. নজরুল ইসলাম দুলালকে আহবায়ক ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. আতিকুল হক আতিককে সদস্য সচিব মনোনীত করা হয়েছে।
গত মঙ্গলবার পাঠানো চিঠিতে আরো বলা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজীবনের স্বপ্ন সোনার বাংলা গড়ার দৃঢ প্রত্যয় নিয়ে কৃষকরতœ শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ার অঙ্গীকার বাস্তবায়নে আপনারা দৃষ্টান্তমূলক অবদান রাখতে সক্ষম হবেন।
নজরুল ইসলাম দুলাল বলেন, কৃষক লীগের খুলনা বিভাগীয় আহবায়ক মনোনীত করায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও কৃষক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাই। সংগঠনকে শক্তিশালী করতে সকলের সহযোগিতা ও দোয়া চাই।
এর আগে কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন নজরুল ইসলাম দুলাল। তিনি এলাকায় প্রতিবন্ধী স্কুল, মসজিদ, মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনসহ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এ ছাড়া দেশের অন্যতম ক্রীড়া সংগঠন ব্রাদার্স ইউনিয়নের সভাপতি হিসেবে ক্রীড়াঙ্গনেও ভূমিকা রাখছেন বিশ্বাস বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম দুলাল। তিনি ঝিনাইদহের শৈলকুপার কৃতি সন্তান।
১৯৮৮ সালে ছাত্রলীগের সঙ্গে জড়িত হয়ে বঙ্গবন্ধুর আওয়ামী লীগের রাজনীতিতে প্রবেশ করেন সদস্য সচিব আতিকুল হক আতিক। তিনি ঢাকার কোজি ইঞ্জিনিয়ারিং লিমিটেডের চেয়ারম্যান ও টেক্সপ্রো টেক্সটাইল লিমিটেডের অন্যতম স্বত্বাধিকারী। প্রেস বিজ্ঞপ্তি