বিভিন্নস্থানে ভিজিএফ’র চাল ও ঈদ উপহার বিতরণ


প্রকাশিত : আগস্ট ১০, ২০১৯ ||

পত্রদূত ডেস্ক: বিভিন্নস্থানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ভিজিএফ’র চাল ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
কালিগঞ্জের রতনপুর ইউনিয়ন: শুক্রবার সকালে পরিষদ চত্তরে ইউপি চেয়ারম্যান আশরাফুল হোসেন খোকন উপস্থিত থেকে ১৮০০ গরীব, দুস্থ, অসহায় মানুষের মাঝে ১৫ কেজি হারে চাল বিতরণ করেন। এসময় ইউপি সচিব খান আহাদুর রহমান, ইউপি সদস্য গোলাম মোস্তফা, সংরক্ষিত ইউপি সদস্য শামীমা খাতুন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য শেখ আব্দুল গফ্ফার মিন্টু, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি শেখ শরিফসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
খলিষখালী ইউনিয়ন: শুক্রবার সকাল ১০টায় তালার খলিষখালী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মধ্যে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অসহায় ও দুস্থদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। এ সময় খলিষখালী ইউপি চেয়ারম্যান সাংবাদিক মোজাফ্ফার রহমানের নেতৃত্বে ও ইউপি সদস্যদের উপস্থিতে মোট ১৩৬৪টি কার্ডের প্রায় ২০ মেট্রিকটন চাল বিতরণ করা হয়। প্রতি কাডে ১৫ কেজি করে চাল দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক শাহিন আলম, ইউপি সদস্য উত্তম দে, তপন বাছাড়, সফিকুল ইসলামসহ স্থানীয় নেতৃত্ববৃন্দ।

 


রোটার‌্যাক্ট ক্লাব সাতক্ষীরা: রোটার‌্যাক্ট ক্লাব সাতক্ষীরার আয়োজনে এতিম শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় শহরের পিটিআই মোড় সংলগ্ন বিসমিল্লাহ মেডিকেল সেন্টার চত্বরে এ ঈদবস্ত্র বিতরণ করা হয়। রোটার‌্যাক্ট ক্লাব অব সাতক্ষীরার সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রোটারী ক্লাব সাতক্ষীরার সভাপতি মীর মোশাররফ হোসেন মন্টু, হাবিবুর রহমান হাবিব। প্রোগ্রাম বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান মাসুদ পারভেজ এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, রোটার‌্যাক্ট ক্লাব অব সাতক্ষীরার সদস্য শেখ কাইয়ুম রহমান, কামরুজ্জামান স¤্রাট, একেএম মাহবুবুল ইসলাম, আতিক মুজাহিদ, কামরুজ্জামান শামীম, শাহাদাৎ রুমি, ইমদাদুল হক প্রমুখ।