তালা সদর প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক আকবর


প্রকাশিত : আগস্ট ১০, ২০১৯ ||

তালা (সদর) প্রতিনিধি: আব্দুল জব্বারকে সভাপতি ও আকবর হোসেনকে সাধারণ সম্পাদক করে তালা সদর প্রেসক্লাবের ১৭সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকালে তালা বাজারস্থ জেলা পরিষদ মার্কেটে সদর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক জরুরী বৈঠকে এ কমিটি ঘোষণা করা হয়।
এসময় সকলের সম্মতিক্রমে দৈনিক খুলনাঞ্চলের উপজেলা প্রতিনিধি ও দৈনিক পত্রদূতের তালা সদর প্রতিনিধি ইলিয়াস হোসেনকে সাংগঠনিক, আক্তারুজ্জামান ও ফিরোজ আহম্মেদকে সহ-সভাপতি, আনন্দ টিভির জেলা প্রতিনিধি হাসানুর রহমান ও দৈনিক লাখো কন্ঠের উপজেলা প্রতিনিধি অমল সেনকে যুগ্ম-সম্পাদক, দৈনিক সরেজমিন জেলা প্রতিনিধি শেখ মনিরুজ্জামানকে সহ-সাধারণ সম্পাদক, সাপ্তাহিক জনতার মিছিলের উপজেলা প্রতিনিধি বিশ^জিৎ গুহকে অর্থ সম্পাদক, দৈনিক সংযোগ প্রতিদিনের উপজেলা প্রতিনিধি উজ্জল হোসেনকে দপ্তর সম্পাদক, দৈনিক দিন প্রতিদিন ও সংবাদ প্রতিদিনের উপজেলা প্রতিনিধি মোখলেছুর রহমানকে প্রচার সম্পাদক, দৈনিক স্বাধীন সংবাদের উপজেলা প্রতিনিধি আশরাফুল ইসলামকে সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক, দৈনিক যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি মামুন রেজ কে ক্রীড়া সম্পাদক এবং সিনিয়র সদস্য হিসেবে দৈনিক আমাদের বার্তার শেখ আল আমিন হোসেন। মোহনা সংবাদ ২৪ ডট কম’র ইউনুছ আলী, সেলিম ও ফিরোজা রহমান শিমুকে সদস্য করে এ কমিটি ঘোষণা করা হয়।
তালা সদর প্রেসক্লাবের কমিটি গঠনের সংবাদ পেয়ে তড়িঘড়ি করে তালা প্রেসক্লাব কর্তৃপক্ষ সদস্য নয় এমন দু’জন আব্দুল জব্বার ও ইলিয়াস হোসেন এবং তালা প্রেসক্লাবের সদস্য আকবর হোসেনকে বহিস্কারাদেশ দেয়।