ক্রিকেটার সৌম সরকারের বাবা ডেঙ্গুতে আক্রান্ত, জরুরীভাবে ঢাকায় প্রেরণ


প্রকাশিত : আগস্ট ১২, ২০১৯ ||

পত্রদূত ডেস্ক: জাতীয় দলের ক্রিকেটার সৌম সরকারের বাবা অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা কর্মকর্তা, কবি ও সাহিত্যিক কিশোরী মোহন সরকার ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। জ্বরে আক্রান্ত হয়ে আজ বেলা ১১টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে রক্ত পরীক্ষার পর সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ আবু শাহিন তাঁর ডেঙ্গু হওয়ার বিষয়টা নিশ্চিত করেন। তাকে জরুরীভাবে ঢাকায় পাঠানোর উদ্যোগ নিয়েছে তাঁর পরিবার।
এদিকে সাতক্ষীরায় ডেঙ্গু রুগীর সংখ্যা বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজে নতুন করে ১১ জন রোগী ভর্তি হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ১৫৫ জন। একই সাথে দৈনিক ডেঙ্গু পরীক্ষা করছেন অন্তত ২শ’ মানুষ। জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল গতরাতে সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ পরিদর্শন করেন। তিনি হটাৎ রোগী ভর্তির সংখ্যা বৃদ্ধি পাওয়ায় চিকিৎসকদের সাথে কথা নবলেন। তিনি প্রাণসায়র খালপাড় থেকে উচ্ছেদকৃত ছিন্নমূল মানুষদের প্রত্যেককে একটি করে মশারী দিয়েছেন।
এদিকে সাতক্ষীরা মেডিকেল কলেজের হিসাব রক্ষণ কর্মকর্তা মোস্তাজুল ইসলাম ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। তিনি তিনদিন আগে হাসপাতালে ভর্তি হয়ে অতি সংগোপনে চিকিৎসা নিচ্ছেন। সংশ্লিষ্ঠ কর্তপক্ষ বিষয়টি নিশ্চিত করেছেন।