আশাশুনিতে পুলিশের অভিযানে ১১ জন গ্রেপ্তার


প্রকাশিত : আগস্ট ১৪, ২০১৯ ||

পত্রদূত ডেস্ক: আশাশুনিতে পুলিশের বিশেষ অভিযানে ১১ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক, রাষ্ট্রদ্রোহী ও নাশকতাসহ বিভিন্ন নিয়মিত মামলা রয়েছে। মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যা থেকে বুধবার (১৪ আগস্ট) দুপুর পর্যন্ত আশাশুনি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হল, কালিগঞ্জের রাজাপুর গ্রামের মৃত মোঃ আলী মোড়লের ছেলে সোহরাব মোড়ল (৪৮), একই উপজেলার তেতুলিয়া গ্রামের মৃত সোনাই কারিগরের ছেলে রবিউল ইসলাম (২৮), সখিপুরের ঈমান আলী গাজীর ছেলে মোঃ আল আমিন হোসেন (২৮), মোঃ ইউছুপ আলী গাজীর ছেলে মো. আছাদুল ইসলাম (১৯), মৃত জঙ্গল গাজীর ছেলে মো. আবদুর রাজ্জাক (৪৫), ইউসুপ আলী গাজীর ছেলে মো. আবু সাঈদ (৩৫) ও মো. আহছানুজ্জামান (৩০), মো. ঈমান আলী গাজীর ছেলে মো. রুহুল আমিন (২২), উত্তর কুলিয়ার মো. আকছেদ আলী মোল্লার ছেলে শরিফুল ইসলাম (৩০), পারুলিয়া দক্ষিণ পাড়ার মো. আব্দুল আজিম গাজীর ছেলে মো. শরিফুল ইসলাম (২২)। এছাড়াও সাজাপ্রাপ্ত আশাশুনির জামালনগর গ্রামের আবদুর রশিদ গাজীর ছেলে ফারুক গাজীকে জামালনগর বাজার হতে গ্রেপ্তার করেন।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুস সালাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।



error: Content is protected !!