আশাশুনিতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি গুরুতর আহত


প্রকাশিত : আগস্ট ২৫, ২০১৯ ||

পত্রদূত ডেস্ক: আশাশুনিতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। রবিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এসে এ অভিযোগ করেন, আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের ঘাসটিয়া গ্রামের মৃত কার্ত্তিক চন্দ্র সরকারের ছেলে আহত দিলিপ চন্দ্র সরকার (৩৬)। এর আগে গত বুধবার (২১ আগষ্ট) এ হামলা ঘটনাটি ঘটে।
তিনি অভিযোগ করে বলেন, একই ইউনিয়নের বালিয়াখালী গ্রামের সামছুদ্দিন মোল্যার ছেলে মজিদ মোল্যা আমার চাচাতো ভাই হরিদাস চন্দ্র সরকারের কাছ থেকে আমাদের ভিটেবাড়ি থেকে ৮ শতক জমি ক্রয় করেন। মজিদ মোল্যার দাবী করেন, আমার বাড়ির বাথরুমটি তার ওই ৮ শতক জমির মধ্যে পড়েছে। এরই জের ধরে গত বুধবার (২১ আগষ্ট) আমি কাকবাশিয়া বাজার থেকে মাছ বিক্রি করে আসার পথে জেলেখালী রাস্তার ধারে সে আমাকে একা পেয়ে ওই বাথরুমটি ভাঙ্গার জন্য শাসাতে থাকে। এতে আমি আপত্তি জানালে সে আমাকে কিল,ঘুষি, লাথি ও দাঁত দিয়ে আমার শরীরে রক্তাক্ত করে। এতে আমি গুরুতর আহত হই। এমতাবস্থায় দিলিপ চন্দ্র সরকার তার প্রতিপক্ষ মজিদ মোল্যার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
এ ব্যাপারে জানার জন্য মজিদ মোল্যার ০১৭৪২-৭২৪৩৪১ নাম্বারের মোবাইল ফোনে রিং দিলে তার ছেলে মোবাইল ফোনটি রিসিভ করে বলেন, ফোনটি আমার কাছে রয়েছে। আমি এখন খুলনায় আছি।