লাবসার বাইপাস সড়কে যানবাহনের উপর মোবাইল কোর্ট


প্রকাশিত : আগস্ট ২৮, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: নতুন বাইপাস সড়কসহ বিভিন্ন সড়কের শৃংখলা ফিরিয়ে আনার লক্ষ্যে জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের নির্দেশে বিভিন্ন মোটরযানের উপর ধারাবাহিকভাবে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত রয়েছে। বুধবার বিকেলে জেলা প্রশাসন, পুলিশ বিভাগ ও বিআরটিএ’র সমন্বয়ে শহরের লাবসাস্থ নতুন বাইপাস ও বাঁকালস্থ নতুন বাইপাস সড়কে সড়কে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। মোবাইল কোর্টে বিভিন্ন মোটযানের মধ্যে ৭টি মামলার বিপরীতে সাড়ে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
বিআরটিএ সূত্রে জানা যায়, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সজল মোল্য¬া ও বিআরটিএ’র মোটরযান পরিদর্শক মো. নাসিরুল আরিফিনের উপস্থিতিতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
এ বিষয়ে সাতক্ষীরা বিআরটিএ’র সহকারী পরিচালক এএসএম ওয়াজেদ হোসেন বলেন, যাদের ড্রাইভিং লাইসেন্স নেই অথচ গাড়ি চালান এদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালানো হবে।
তিনি আরও বলেন, সম্প্রতি সাতক্ষীরার নতুন বাইপাস সড়কে উঠতি বয়সী কোমলমতি শিক্ষার্থীরা বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারণে ইতোমধ্যে হতাহতের ঘটনাও ঘটেছে, যা অত্যন্ত দু:খজনক। অদক্ষ ড্রাইভাররা (লাইসেন্স বিহিন) প্রতিনিয়ত সাতক্ষীরাতে যানবাহন এক্সিডেন্ট করছেন এবং প্রতি নিয়ত রাস্তাঘাটে সড়ক দুর্ঘটনা ঘটছে।