তালায় শিক্ষক কাজী আফরার স্মরণসভা অনুষ্ঠিত


প্রকাশিত : আগস্ট ৩০, ২০১৯ ||

তালায় বিশিষ্ঠ প্রবীণ ক্রীড়া সংগঠক, উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি, মেলা বাজার জামে মসজিদের সভাপতি, শিল্পকলা একাডেমী ও মাঝিয়াড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা কাজী আমিনুল হক আফরার স্মরণ সভা, মিলাদ মাহফিল, কুরআন খানি ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকালে মাঝিয়াড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি,সাবেক চেয়ারম্যান ম্যনেজিং কমিটির সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলামের সভাপত্বিতে স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সাবেক প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখ্ত।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু চন্ডি দাস হাজরা ও শিক্ষক শ্যামল চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মিজানুর রহমান, বনিক সমিতির সভাপতি সৈয়দ জুনায়েন আকবর, মুক্তিযোদ্ধা মোহাম্মাদ আলী বিশ্বাস, কাজী হাসেম, কাজী মারুফ, ইউপি চেয়রম্যান আমজেন হোসেন, সাবেক ইউপি সদস্য সৈয়দ খায়রুল ইসলাম মিঠু, শিবু পদ দত্ত প্রমুখ।
স্মরণ সভা শেষে তার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন মাও: তাওহীদুর রহমান ও মাও আ: আলীম। উল্লেখ্য যে, ১৯ আগস্ট সোমবার দিবাগত রাত্রে তিনি বার্ধকজনিত কারনে মৃত্যু বরণ করেন।