কৃষি ব্যাংক সাতক্ষীরা মুখ্য অঞ্চলের শাখা ব্যবস্থাপক ও মাঠকর্মী সম্মেলন


প্রকাশিত : সেপ্টেম্বর ১, ২০১৯ ||

বাংলাদেশ কৃষি ব্যাংক, সাতক্ষীরা মুখ্য অঞ্চলের শাখা ব্যবস্থাপক ও মাঠকর্মী সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। বিকেবি, মুখ্য আঞ্চলিক কার্যালয়ে সাতক্ষীরার উপ-মহাব্যবস্থাপক মো. গোলাম মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংক বিভাগীয় কার্যালয়, খুলনার মহাব্যবস্থাপক মিলন কুমার নন্দী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় নিরীক্ষা কার্যালয়, খুলনার বিভাগীয় নিরীক্ষা কর্মকর্তা এজাজ মোহাম্মদ ও আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তা, সাতক্ষীরার মো. আবুল ফজল। বিকেবি, সাতক্ষীরা মুখ্য অঞ্চলের ১৭ টি শাখার ব্যবস্থাপকবৃন্দ ও ৩৪ জন মাঠকর্মী উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন। সভার সভাপতি মো. গোলাম মোস্তফা তার স্বাগত বক্তব্যে বলেন প্রত্যেক শাখার লোকবল ঘাটতি থাকা সত্ত্বেও গত ২০১৮-২০১৯ অর্থবছরে প্রায় সব লক্ষ্যমাত্রা ১০০% অর্জন করতে সক্ষম হয়েছে। বর্তমান অর্থবছরেও এ ধারা অব্যাহত রাখার জন্য সকলকে সচেষ্ট থাকার আহবান জানান।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বছরের শুরুতেই কর্মপরিকল্পনা মোতাবেক কাজ করলে কাঙ্খিত ফলাফল পাওয়া যাবে। প্রত্যেক শাখাকে আন্তরিক ভাবে কাজ করে অবশ্যই নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জন করতে হবে। এ সম্মেলনে আরো উপস্থিতি ছিলেন বিকেবি, মুখ্য আঞ্চলিক কার্যালয়, সাতক্ষীরার উর্ধ্বতন কর্মকর্তা মো. জালাল উদ্দীন, প্রশান্ত কুমার ঘোষ, কর্মকর্তা মো. সেলিম, বাসন্তী রাণী ঘোষ, মো. আজহারুল ইসলাম প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন বিকেবি, ভোমরা স্থল বন্দর শাখার কর্মকর্তা কাজী মাসুদুল হক। প্রেস বিজ্ঞপ্তি