কলারোয়ার বালিয়াডাঙ্গা সীমান্ত প্রেসক্লাবের কমিটি ঘোষণা উপলক্ষ্যে অনুষ্ঠান


প্রকাশিত : সেপ্টেম্বর ২, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: কলারোয়ার বালিয়াডাঙ্গায় সীমান্ত প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা উপলক্ষ্যে এক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১সেপ্টেম্বর) বিকেলে কেঁড়াগাছি ইউনিয়নের বালিয়াডাঙ্গা বাজারের আনসার ও ভিডিপি ক্লাবে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ও কলারোয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি প্রফেসর আবু নসরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরএম সেলিম শাহনেওয়াজ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোজাফফর উদ্দীন, সাতক্ষীরা সরকারি কলেজের সহযোগী অধ্যাপক সানোয়ার হোসেন, ৫নং কেঁড়াগাছি ইউপি চেয়ারম্যান এসএম আফজাল হোসেন হাবিল, সাবেক চেয়ারম্যান ডা.আনিছুর রহমান, কলারোয়া প্রেসক্লাবের সিনিয়র সহ.সভাপতি সহকারী অধ্যাপক কেএম আনিছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও কলারোয়া নিউজের সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ, পৌরসভা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী এবং কলারোয়া নিউজের সিনিয়র রিপোর্টার ও দৈনিক কালের চিত্রের কলারোয়া উপজেলা প্রতিনিধি সরদার জিল্লুর।
এসময় আরো উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গা বাজার কমিটির সভাপতি সিরাজুল হক, বোয়ালিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী, শিক্ষক ফিরোজ হাসান, হঠাৎগঞ্জ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাসান, আনসার-ভিডিপি কমান্ডার ওমর আলীসহ আরও অনেকে।
অনুষ্ঠানের প্রধান অতিথি ইউএনও সেলিম শাহনেওয়াজ সীমান্ত প্রেসক্লাবের নবগঠিত কমিটির নাম ঘোষণা করেন। কমিটিতে দৈনিক কালের চিত্রের কেঁড়াগাছি প্রতিনিধি মেহেদী নেওয়াজকে সভাপতি, দৈনিক দৃষ্টিপাতের কেঁড়াগাছি প্রতিনিধি অহিদুজ্জামান খোকাকে সহ.সভাপতি, দৈনিক সাতক্ষীরা বার্তা, সাপ্তাহিক সূর্যের আলো ও কলারোয়া নিউজের স্টাফ রিপোর্টার শফিকুর রহমানকে সাধারণ সম্পাদক, দৈনিক কালের চিত্রের প্রতিনিধি ফারুক হোসেনকে যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার কেড়াগাছি প্রতিনিধি হাবিবুর রহমান সোহাগকে সাংগঠনিক সম্পাদক, দৈনিক আজকের সাতক্ষীরার কেঁড়াগাছি প্রতিনিধি হোসেন আলীকে অর্থ সম্পাদক, দৈনিক খুলনাঞ্চলের সাংবাদিক আক্তারুজ্জামানকে দপ্তর সম্পাদক, সাপ্তাহিক সূর্যের আলোর কলারোয়া পৌর প্রতিনিধি ও কলারোয়া নিউজের সহ.সম্পাদক মিলন দত্ত, মিল্টন কবির ও লাঙলঝাড়া ইউনিয়নের সাংবাদিক তরিকুল ইসলামকে কার্যনির্বাহী সদস্য মনোনীত করা হয়।