ডুমুরিয়ায় মানসম্মত শিক্ষা ও মাল্টিমিডিয়া ক্লাস বাস্তবায়নে অগ্রগতি পর্যবেক্ষণে সাবেক মন্ত্রী


প্রকাশিত : সেপ্টেম্বর ২, ২০১৯ ||

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: সাবেক মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি মানসম্মত শিক্ষা ও মাল্টিমিডিয়া ক্লাস বাস্তবায়নের অগ্রগতি পর্যবেক্ষণের লক্ষ্যে আকষ্মিকভাবে সোমবার ডুমুরিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন। পরিদর্শনকালে সাথে ছিলেন স্বপ্নকন্যা খ্যাত ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছা. শাহনাজ বেগম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার রুমা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেখ ফিরোজ আহমেদ, প্রাথমিক শিক্ষা অফিসার আলমগীর কবির, প্রকল্প কর্মকর্তা আশরাফ হোসেন, সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার সঞ্জয় দেবনাথ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহনেওয়াজ হোসেন জোয়ার্দার, আবু সাঈদ সরদার প্রমুখ।
পরিদর্শনকালে শাহপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে উপস্থিত সুধী ও শিক্ষকদের উদ্যেশে সাবেক মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি বলেন; ডিজিটাল বাংলাদেশ গড়তে শিক্ষা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া ক্লাস বাস্তবায়নের বিকল্প নেই। এ ক্ষেত্রে মান সম্মত শিক্ষা অর্জন ও ছেলে মেয়েদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার জন্য ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের অধিকতর সক্রীয় হতে হবে।
সাবেক মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি ডুমুরিয়া উপজেলার শাহপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়, থুকড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, শলুয়া পূর্ণচন্দ্র মাধ্যমিক বিদ্যালয়, গুটুদিয়া মাধ্যমিক বিদ্যালয়সহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের মাল্টিমিডিয়া ক্লাস বাস্তবায়নের অগ্রগতি পরিদর্শন করেন। আকষ্মিক এ পরিদর্শন কার্যক্রম অব্যাহত থাকবে বলেও কর্মকর্তরা জানান।