প্রবাসীকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি ও খুন জখমের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন


প্রকাশিত : September 2, 2019 ||

নিজস্ব প্রতিনিধি: পাটকেলঘাটায় ছোট কাশিপুরের এক প্রবাসীকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি ও খুন জখমের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে সাতক্ষীরা প্রেসক্লাবে উক্ত সংবাদ সম্মেলনের আয়োজন করেন পাটকেলঘাটা থানার ছোট কাশীপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী মধূ শেখের স্ত্রী আম্বিয়া খাতুন।
তিনি তার লিখিত বক্তব্যে বলেন, গত কয়েকমাস পূর্বে পাটকেলঘাটার খোর্দ্দ এলাকার কওছার খাঁর পুত্র মালয়েশিয়া প্রবাসী হযরত আলী আকস্মিভাবে নিখোঁজ হন। হযরত নিঁখোজ হওয়ার বিষয়ে একটি কুচক্রী মহলের ইন্ধনে তার পরিবারের সদস্যরা আমার স্বামীকে জড়িয়ে হয়রানি ও খুন জখমের পায়তারায় লিপ্ত হয়। আথচ আমার স্বামী হযরতের বিষয়ে কিছুই জানেনা। প্রকৃতপক্ষে হযরতের নিখোঁজ হওয়ার পর তার পরিবারের লোকজন আমার স্বামীকে তাকে খোঁজ করার জন্য বলেন। আমার স্বামী তাকে বিভিন্ন স্থানে খোঁজ করে তার কোন সন্ধান পায়নি। সম্প্রতি আমার স্বামী দেশে ফিরে আসলে খোর্দ্দ এলাকার কওছার খাঁর স্ত্রী সুফিয়া বেগম, সওকাত খাঁর পুত্র লাভলু খাঁ, সবর খাঁর পুত্র মজনু খাঁ গং আমার স্বামীকে খুন জখমের হুমকি প্রদর্শন ও মিথ্যা মামলা দিয়ে হয়রানীর ষড়যন্ত্রে লিপ্ত থাকে। এ মতাবস্থায় তিনি হয়রানির হাত থেকে এবং জীবনের নিরাপত্তার দাবীতে পুলিশসুপারসহ সংশিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।
এ ব্যাপারে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম রেজা জানান, দুই পক্ষেরই অভিযোগ আমাদের কাছে রয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।