শ্যামনগরে উদ্ধার নারী মৃত দেহের পরিচয় মিলেছে: থানায় মামলা


প্রকাশিত : সেপ্টেম্বর ৭, ২০১৯ ||

শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগরের ইছাকুড় পল্লীর কৃষি জমির ক্ষেত থেকে উদ্ধার হওয়া নারী মৃত দেহের নাম পরিচয় মিলেছে। নলিতা বালা মন্ডল (২৭) নামের ওই নারী উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের দেওলদিয়া গ্রামের মৃত যতীন্দ্র মন্ডলের মেয়ে। এ ঘটনায় নিহতের ভাই বিজয় মন্ডল বাদি হয়ে তিন জনের নাম উল্লেখ করে শ্যামনগর থানায় মামলা করেছেন।

পুলিশ ও নিহত নারীর পরিবারের সদস্যরা জানিয়েছে, বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নলিতা বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরের দিন সকালে উপজেলার ইছাকুড় গ্রামের কৃষি জমির ক্ষেতের বেড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এসময় মৃতের গলায় ওড়না পেঁচানো ছিল বলে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিলেন।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে আমজাদ হোসেনসহ অন্যরা জানায়, স্বামী পরিত্যক্তা নলিতা মন্ডল দুই পুত্র সন্তানকে নিয়ে পিত্রালয়ে বসবাস করতেন। নিহত নলিতা মন্ডলের সাথে স্থানীয় এক যুবকের ঘনিষ্ঠতা ছিল বলেও তাদের দাবি।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নাজমুল হুদা জানান, নিহতের নাম পরিচয় পাওয়ার পর তার ভাই বাদি হয়ে একটি হত্যা মামলা করেছেন। আসামীদের গ্রেপ্তারের স্বার্থে পুলিশ কারও নাম জানাতে সম্মত হননি।