এনইউবিটি খুলনার উদ্যোগে বেস্ট ট্যালেন্ট সাতক্ষীরা-২০১৯


প্রকাশিত : সেপ্টেম্বর ৮, ২০১৯ ||

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার উদ্যোগে রবিবার দুপুরে সাতক্ষীরা শিল্পকলা একাডেমীতে জেলার ৫০টি কলেজের ২০১৯ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ প্রায় চার শতাধিক শিক্ষার্থীদের নিয়ে ‘বেস্ট ট্যালেন্ট সাতক্ষীরা-২০১৯’ শিরোনামে মেধা যাচাই প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ জাহিদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিংয়ের সহকারী অধ্যাপক এবং এনইউবিটি খুলনার সিএসই বিভাগের কো-এ্যাডভাইজার মো. রবিউল ইসলাম, সাতক্ষীরা সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আমানউল্লাহ আল হাদী ও এনইউবিটি খুলনার পরীক্ষা নিয়ন্ত্রক এসএম মনিরুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন কলেজের শিক্ষক, সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্তা ব্যক্তিত্ব, গনমাধ্যমের সাংবাদিকবৃন্দ সহ সাতক্ষীরা শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ট্যালেন্ট সার্চ প্রতিযোগিতায় ১ম স্থান অধিকারীকে ল্যাপটপ কম্পিউটার, ২য় স্থান অধিকারীকে ট্যাবলেট কম্পিউটার ও ৩য় স্থান অধিকারীকে ১টি র্স্মাটফোন পুরস্কার দেওয়া হয়। ৪র্থ থেকে ১০ম স্থান পর্যন্ত অধিকারীকে সম্মাননা ক্রেস্টসহ বিশেষ পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও পরীক্ষায় অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীদেরকে আর্কষণীয় টি-শার্ট প্রদান করা হয়। মেধা প্রতিযোগিতায় ১ম স্থান আধিকার করে ‘বেস্ট ট্যালেন্ট সাতক্ষীরা-২০১৯’ খেতাব অর্জন করেন সাতক্ষীরা সরকারি কলেজ এর ছাত্র মো. সাগর হোসেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন আয়োজক কমিটির আহবায়ক ব্যবসা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মাসুম মুরতাজা। প্রেসবিজ্ঞপ্তি