আন্ত:স্কুল ও মাদ্রসা ফুটবল প্রতিযোগিতার ‘ক’ জোনের ফাইনালে গোবরদাড়ি চ্যাম্পিয়ন


প্রকাশিত : সেপ্টেম্বর ৮, ২০১৯ ||

সদরের ব্রহ্মরাজপুর ডিবি ইউনাইটেড হাইস্কুলে ৪৮তম গ্রীষ্মকালীন আন্ত:স্কুল ও মাদ্রসা ফুটবল প্রতিযোগীতা ‘ক’ জোনের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে ডিবি ইউনাইটেড হাইস্কুল মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ‘ক’ জোনের আহ্বায়ক ও ডিবি ইউনাইটেড হাইস্কুলে প্রধান শিক্ষক মো. মমিনুর রহমানের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের হাতে পুরস্কার তুলে দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, জেলা শিক্ষা অফিসার এসএম আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গনেষ চন্দ্র মন্ডল, সদর উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক স ম জালাল উদ্দীন, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু সাঈদ, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রশিদ প্রমুখ।

খেলায় অংশগ্রহণ করে গোবরদাড়ি জোড়দিয়া স্কুল এ্যান্ড কলেজ ও গাভা একেএম মাধ্যমিক বিদ্যালয়। নির্ধারিত সময়ে খেলাটি অমীমাংসিত থাকায় ট্রাইবেকারের মাধ্যমে ৪-৩ গোলে গাভা মাধ্যমিক বিদ্যালয়কে হারিয়ে গোবরদাড়ি জোড়দিয়া স্কুল এ্যান্ড কলেজ ‘ক’ জোনের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জণ করে। ফাইনাল খেলাটি পরিচালনা করেন কনক মাঝি। সহকারী হিসেবে দ্বায়িত্ব পালন করে আরেফিন সিদ্দিকী রানা ও সুমন। প্রেসবিজ্ঞপ্তি