জেলা কৃষকদলের নবগঠিত কমিটির সদস্য সচিব আবুল হাসান হাদীর পদত্যাগ


প্রকাশিত : সেপ্টেম্বর ৯, ২০১৯ ||

পত্রদূত ডেস্ক: জেলা কৃষকদলের নব-গঠিত আহবায়ক কমিটির সদস্য সচিব আবুল হাসান হাদী পদত্যাগ করেছেন। সোমবার তিনি লিখিতভাবে এই পদত্যগের ঘোষণা দেন। আবুল হাসান হাদী তার পদত্যাগপত্রে উল্লেখ করেন, তার সাথে কোনো আলাপ আলোচনা না করে জেলা কৃষকদলের সদস্য সচিব হিসেবে কমিটি ঘোষণা করা হয়েছে। যেখানে তার বিগত দিনের রাজনৈতিক অবস্থার মূল্যায়ন করা হয়নি বলে অভিযোগ করা হয়েছে।

এ প্রসঙ্গে আবুল হাসান হাদী জানান, তিনি দীর্ঘদিন যাবত জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি জেলা বিএনপির’র যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। অথচ তার এসব পদমর্যদা বিবেচনা না করে ছাত্রদলের একজন জুনিয়র সাবেক নেতা আহছানুল কাদির স্বপনকে আহবায়ক ও তাকে সদস্য সচিব করে তার রাজনৈতিকভাবে অপমান করা হয়েছে। যে কারনে তিনি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন।

সাতক্ষীরা জেলা কৃষকদলের নব গঠিত আহবায়ক কমিটির আহবায়ক আহছানুল কাদির স্বপন বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় কমিটি ১৩১ সদস্যের নাম উল্লেখ করে একটি কমিটি তার কাছে হস্তান্তর করেছে। পদত্যাগের বিষয়টি তার ব্যক্তিগত। তবে বিষয়টি কেন্দ্রকে অবহিত করা হয়েছে। কমিটির অন্য সদস্যদের নিয়ে তিনি কাজ চালিয়ে যাবেন বলে মন্তব্য করেন।