কালিগঞ্জের নলতা কলেজের অধ্যক্ষ পদ দখল করে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তদন্তের উদ্যোগ দুদকের


প্রকাশিত : সেপ্টেম্বর ৯, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জের নলতা আহছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজের অধ্যক্ষ পদ দীর্ঘদিন দখলসহ বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগের তদন্তে উদ্যোগ নিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গত ১ সেপ্টেম্বর মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের বেসরকারি কলেজ শাখার উপ-পরিচালক (কলেজ-২) মো. এনামুল হক হাওলাদার একপত্রে বিষয়টি নিশ্চিত করেছেন।

পত্রের মর্মানুযায়ী জানা যায়, দুদক কার্যালয় ২০২৪৫ নং স্মারকে (তারিখ: ২০-০৫-১৯) অধ্যক্ষের পদ দখলকারী তোফায়েল আহম্মেদ ও ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির বিষয়টি তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের উপর দায়িত্ব অর্পণ করেন। পরবর্তীতে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর ৩৭.০২.০০০০.১০৫.২৭.০১২.১৯.৭৬ নং স্মারকে উপপরিচালক (কলেজ-২) মো. এনামুল হক হাওলাদার মাধ্যমিক ও উচ্চশিক্ষা খুলনা অঞ্চলের কলেজ শাখার উপ-পরিচালককে তদন্তের নির্দেশ প্রদান করেছেন।

এব্যাপারে মুঠোফোনে জানতে চাইলে তোফায়েল আহমেদ বলেন, কলেজ পরিদর্শনে আসবে বলে খুলনা অফিস থেকে আমাকে ফোন করে জানিয়েছে। তবে তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি মোবাইলে কথা বলতে অপারগতা জানিয়ে সামনাসামনি কথা বলার আহ্বান জানান।