শ্যামনগরে মটর সাইকেল-ট্রলি ভ্যানের সংঘর্ষে ১ জন নিহত, আহত দুই


প্রকাশিত : সেপ্টেম্বর ১০, ২০১৯ ||

শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগরে মটর সাইকেল ও ট্রলি ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মোস্তাফিজুর রহমান (২৫) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত যুবক শ্যামনগর উপজেলার সৈয়াদালীপুর গ্রামের আবু মুছার ছেলে। মঙ্গলবার রাত আটটার দিকে উপজেলার চালতেঘাটা ব্রিজ সংলগ্ন শ্যামনগর-কালিগঞ্জ সংযোগ সড়কে ঐ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত দুই জন যথাক্রমে একই গ্রামের কবির ও হাফিজুর।
প্রত্যক্ষদর্শী ও শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায় মোস্তাফিজুর রহমান তার দুই সহযোগীকে নিয়ে কালিগঞ্জ থেকে শ্যামনগরে ফেরার পথে বিপরীত দিক হতে আসা ট্রলি ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষের ঐ ঘটনা ঘটে। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে আহত তিন মটর সাইকেল আরোহীকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তিনজনকে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
এদিকে নিহত মোস্তাফিজুর রহমানের পরিচিত জনৈক আহসান উল্লাহ জানান সাতক্ষীরা নেয়ার পথে মোস্তাফিজুর রহমানের মৃত্যু হয়। তবে মুমুর্ষূ অবস্থায় অপর দুইজনকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়া হয়েছে।
শ্যামনগর থানা পুলিশ চালতেঘাটা এলাকার দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর নিশ্চিত করে জানিয়েছে দুর্ঘটনার শিকার গাড়ি থানায় নেয়া হয়েছে।