যশোরের শার্শা বেনাপোলে লেগেছে উন্নয়নের ছাপ, খুশি এলাকার মানুষ


প্রকাশিত : সেপ্টেম্বর ১০, ২০১৯ ||

শার্শা (যশোর) প্রতিনিধি: যশোরের শার্শা ও বেনাপোলের পল্লী এলাকায় লেগেছে আধুনিকতার ছাপ। রাস্তা বিদ্যুৎ স্কুল কলেজ খাদ্য বাসস্থান যোগাযোগসহ সর্বক্ষেত্রে উন্নয়নে খুশি এলাকার মানুষ।
সীমান্তবর্তী শার্শা উপজেলার বেনাপোল নাভারন বাগআচড়া গোগা ডিহি উলাশিসহ বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম এলাকার দৃশ্য পাল্টে যাচ্ছে। সড়ক মহাসড়কের পাশে পরিস্কার পরিচ্ছন করা হচ্ছে। নিরাপদ পানির জন্য বিভিন্ন এলাকায় রাস্তার পাশে গভীর কল ও পুকুর খনন করা হচ্ছে। বিধবা ভাতা বয়স্কভাতা ও দু:স্থ্যদের মধ্যে চাল ও ঘর বিতরণসহ সরকারের একাধিক উন্নয়নের ছোয়া লেগেছে গ্রাম এলাকায়। খুশি সর্বস্থরের মানুষেরা। সরকারকে ধন্যবাদ জানান তারা।
স্থানীয়রা বলেন রাতে দিনে কোন ভয়ভীতি ছাড়াই চলাচল করতে পারা, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি সব খানেই লেগেছে উন্নয়নের ছাপ। গ্রামের মানুষ শহরের ন্যায় সুযোগ সুবিধা ভোগ করছে।
মেম্বর ইউনুস আলী ও আনজুমানআরা বলেন, কিছু কিছু এলাকায় এখনও উন্নয়ন বঞ্চিত মানুষ। তাদের দাবী শহর কেন্দ্রিক অনেক ইউনিয়নে হয়েছে উন্নয়ন। মানুষের মৌলিক চাহিদা পূরণে কাজ করছে সরকার। অচিরেই মানুষের চাহিদা পূরনের আশা করেন তারা। তবে রাস্তা ও ড্রেনসহ বিদ্যুতের সমস্যা আছে বলে জানান তারা। চেয়ারম্যান আব্দুর রশিদ ও ইলিয়াজ কবির বকুল বলেন, গ্রাম এলাকা আগের চেয়ে অনেক ভাল। কিছু সমস্যা আছে। চাহিদা পত্র সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে। অচিরেই সমস্যা কমবে বলে আশা করেন তারা।