দেবহাটা প্রেসক্লাবের আয়োজনে ডেঙ্গু, মাদক ও সন্ত্রাস প্রতিরোধে লিফলেট বিতরণ


প্রকাশিত : সেপ্টেম্বর ১১, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: ‘সচেতন হোন, ডেঙ্গু প্রতিরোধ করুন’ এই স্লোগানকে সামনে রেখে দেবহাটায় ডেঙ্গু বিরোধী সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি কুলিয়া শহীদ মিনার চত্তরে থেকে বের হয়ে বাজার প্রদিক্ষণ করে। এছাড়া উপজেলার ৫টি ইউনিয়নে বিভিন্ন স্থানে এডিস মশা নিধনের জন্য স্প্রে, মশার কয়েল ও লিফলেট বিতরণ করা হয়।
অনুষ্ঠানে সাংবাদিক সুজন ঘোষের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরিন বলেন, ডেঙ্গুতে উদ্বেগ, ভয় ও আতঙ্ক নয়, সমাজের সকল নাগরিক সচেতন হলে ডেঙ্গু প্রতিরোধ সম্ভব। মশার সম্ভাব্য উৎপত্তিস্থল সমুহ বিনষ্ট করতে হবে। পাশাপাশি দিনে বা রাতে ঘুমানোর সময় অবশ্যই মশারী ব্যবহার করতে হবে। তাছাড়া ডেঙ্গুতে আক্রান্ত নিয়ে উদ্বিগ্ন, ভীত ও আতঙ্কিত না হয়ে ডেঙ্গু মোকাবেলায় সকলের সম্মিলিত প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।
বিশেষ অতিথি ছিলেন দেবহাটা থানা ইনচার্জ বিপ্লব কুমার সাহা, জেলা পরিষদ সদস্য আল ফেরদৌস আলফা, সাবেক উপজেলা চেয়ারম্যান স. ম. গোলাম মোস্তফা, সাবেক সাতক্ষীরা জজ কোটের পিপি এড. ওসমান গনি, কুলিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিজয় ঘোষসহ সাংবাদিক ওয়ারেছীন কবির, দিপঙ্কর বিশ্বাস, আবীর হোসেন লিয়ন, ওমর ফারুক মুকুল, লিটন ঘোষ বাপি, সজল ইসলাম, সন্ন্যাসী মন্ডল, আশরাফুল ইসলাম বাদল, রফিকুল ইসলাম, এসএম মজনুর রহমান, ডা. আমিরুল ইসলাম, সাইফুল ইসলাম বাবু, আক্তার হোসেন, সাইফুল ইসলাম, শাহাদাৎ হোসেন, মাহামুদুল হাসান, কুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বকুল হোনের, মহরম ইসলাম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক ওমর ফারুক মুকুল।