কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে পৌরসভা চ্যাম্পিয়ন


প্রকাশিত : সেপ্টেম্বর ১৩, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: কলারোয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনুর্দ্ধ-১৭) চ্যাম্পিয়ন হয়েছে কলারোয়া পৌরসভা ফুটবল দল। জয়নগর ইউনিয়ন পরিষদ ফুটবল দলকে ২-০ গোলে পরাজিত করে পৌরসভা।
শুক্রবার বিকেলে কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলার প্রথমার্ধের শুরুতেই কলারোয়া পৌরসভার ফুটবল একাদশের ৬নং জার্সিধারী মোখলেছ খেলোয়াড় গোল করে দলকে এগিয়ে নেন। এর ২মিনিট পরেই একই দলের ৭নং জার্সিধারী খেলোয়াড় খলিল গোল করে ব্যাবধান বাড়ান। নির্ধারিত সময়ে আক্রমন পাল্টা আক্রমনে আর গোলের দেখা পাওয়া যায়নি। ফলে ২-০ গোলে জয়নগর ইউপি দলকে হারিয়ে এই টুর্নামেন্টের শিরোপা জেতে কলারোয়া পৌরসভা।
খেলা পরিচালনা করেন মেহেদি হাসান ইমন। তাকে সহায়তা করেন ফারুক হোসেন স্বপন, মোশারাফ হোসেন ও মাসউদ পারভেজ মিলন।
ধারাবিবরণীতে ছিলেন প্রভাষক রফিকুল ইসলাম ও মাস্টার শেখ শাহাজাহান আলী শাহীন। বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ।
এসময় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী, পাবলিক ইন্সটিটিউটের সাধারণ সম্পাদক এড.শেখ কামাল রেজা, ইউপি চেয়ারম্যান শামছুদ্দীন আল মাসুদ বাবু, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মনিরুজ্জামান বুলবুল, পৌর কাউন্সিলর শেখ জামিল হোসেন, জাহাঙ্গীর হোসেন, থানার এসআই ফারুক, ক্রীড়া সংগঠক আব্দুর রহিম বাবু, রেজাউল করিম লাভলু, নাজমুল হাসনাইন মিলন প্রমুখ।