কলারোয়ায় হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ছাত্র ঐক্য পরিষদের কমিটি গঠন


প্রকাশিত : সেপ্টেম্বর ১৩, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের সহযোগী সংগঠন ‘বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের’ কলারোয়া উপজেলার কমিটি ঘোষণা করা হয়েছে। উজ্জল দাশকে সভাপতি, মিলন দত্ত, কৌশক দত্ত ও বরুন মন্ডলকে সহ.সভাপতি ও গোপাল ঘোষ বাবুকে সাধারণ সম্পাদক করে ৪১সদস্য বিশিষ্ট ওই কমিটি ঘোষণা করা হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় কলারোয়া বিশ্বাস মার্কেটে হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদ ও উপজেলা পূজা উদযাপন পরিষদের কার্যালয়ে এ উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন সাহার সভাপতিত্বে সভায় পৌর সভাপতি দিলিপ অধিকারী চান্দু, সাধারণ সম্পাদক মাস্টার উত্তম পাল, আনন্দ ঘোষ, হরেন্দ্রনাথ রায়, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সন্দীপ রায়, পৌর সভাপতি অসিম পাল, সাধারণ সম্পাদক উত্তম ঘোষ, রবীন্দ্রনাথ ঘোষ, রামদাস, নিখিল অধিকারী, অরবিন্দু রায়, সুমন কুমার দে, কলারোয়া নিউজের আদিত্য বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।
সভায় জানানো হয়- বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের তত্বাবধায়নে সাতক্ষীরা জেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের নির্দেশনায় সংগঠনটির উপজেলা কমিটি ও পূজা উদযাপন পরিষদের সহযোগিতায় কলারোয়া উপজেলা ছাত্র ঐক্য পরিষদের কমিটি গঠন করা হয়েছে।