কালিগঞ্জে পুকুরের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু


প্রকাশিত : September 20, 2019 ||

 

বিশেষ প্রতিনিধি: কালিগঞ্জে পুকুরে গোসল করতে যেয়ে পানিতে ডুবে মৃত্যুবরণ করেছে আরিফা সুলতানা (১২) নামে এক স্কুলছাত্রী। সে উপজেলার চাম্পাফুল গ্রামের আজিজ গাজীর মেয়ে এবং চাম্পাফুল আচার্য প্রফুল্ল চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। আরিফার চাচা আব্দুল মজিদ এঘটনায় অপমৃত্যু মামলার দায়েরের জন্য থানায় লিখিত আবেদন জমা দিয়েছেন। তবে এই মৃত্যুকে ঘিরে স্থানীয়দের মাঝে ধু¤্রজাল সৃষ্টি হয়েছে।

থানায় দাখিলকৃত আবেদনপত্রে আব্দুল মজিদ জানান, তার ভাইঝি আরিফা সুলতানা বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে বাড়ির পাশর্^বর্তী পুকুরে গোসল করতে যায়। বাড়িতে ফিরতে দেরী করায় পরিবারের সদস্যরা তাকে খুঁজতে বেলা ২টার দিকে পুকুরে গেলে সেখানে আরিফা সুলতানার ভাসমান মৃতদেহ দেখতে পান। স্থানীয়রা জানান, বেলা ১১ টার দিকে আরিফা সুলতানা ছোট বোন শরিফা সুলতানাকে (৬) সাথে নিয়ে পাশর্^বর্তী চাঁদখালী গ্রামে তার নানার বাড়ি যাচ্ছিল। তারা দু’বোন উজিরপুর বাজার এলাকায় পৌছালে পিতা আজিজ গাজী মারধর করে তাদেরকে বাড়িতে নিয়ে যান। পরবর্তীতে পুকুর থেকে আরিফার ভাসমান লাশ উদ্ধার হয়েছে বলে জানতে পারেন তারা।

বৃহস্পতিবার সন্ধ্যায় শেষ খবর পাওয়া পর্যন্ত কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম ও অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছেন। অতিরিক্ত পুলিশ সুপার বলেন, পানিতে ডুবে নাকি অন্য কোন কারণে মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক ভাবে মৃত্যুর ঘটনাটি সন্দেহজনক মনে হওয়ায় মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হচ্ছে। রিপোর্ট পাওয়ার পরই মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।