বাংলাদেশ মানবাধিকার কমিশন কালিগঞ্জ উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন


প্রকাশিত : সেপ্টেম্বর ২৩, ২০১৯ ||

বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ মানবাধিকার কমিশন কালিগঞ্জ উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট ওসমান গনি ও সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর আলম মেনন স্বাক্ষরিত পত্রে কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন।
কমিটিতে শ্রী বীরেন চন্দ্র বিশ্বাসকে সভাপতি ও মাস্টার শফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক ও জি.এম হাবিবুল্লাহ বাহারকে সাংগঠনিক সম্পাদক মনোনিত করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন নির্বাহী সভাপতি গাজী হাফিজুর রহমান,সিনিয়র সহ-সভাপতি সাইফুর রহমান, সহ-সভাপতি যথাক্রমে রবিউল ইসলাম, অ্যাডভোকেট আব্দুল জব্বার, রবিণ চন্দ্র লস্কর, গোপাল ব্যানার্জি, নজরুল ইসলাম ও নুরুজ্জামান (খোকন), যুগ্ম সম্পাদক ফারুকুজ্জামান, সিরাজুল ইসলাম, ফিরোজ শাহরিয়ার ও কানিজ সায়মা আঁখি, অর্থ সম্পাদক সাজ্জাদ হোসেন, সহ-অর্থ সম্পাদক আদম আলী,সহ-সাংগঠনিক সম্পাদক সোলায়মান মামুন ও এবাদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারুক হোসেন বিশ্বাস, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক শামীম জাহান রুবেল, সহ-আইন বিষয়ক সম্পাদক স্বপন কুমার ঘোষ, মহিলা বিষয়ক সম্পাদক মৌসুমি পারভীন সমাজ কল্যাণ সম্পাদক আব্দুস সালাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আব্দুস সেলিম, দপ্তর সম্পাদক মাষ্টার আব্দুর রফিক, সহ দপ্তর সম্পাদক সুমন ঘোষ ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফিরোজ আহমেদ। সদস্য- মাসুদ পারভেজ ক্যাপ্টেন, আনন্দ গাইন, রিনা পারভীন, আবু মুসা, আব্দুল মান্নান, পবিত্র দেবনাথ, মাসুদুর রহমান, নাজমুস সাদাত, সাইফুল ইসলাম, আরিছুল ইসলাম, আল-আমিন হোসেন, জাহাঙ্গীর গাজী, আল-মামুন, সাইফুল ইসলাম, আব্দুল কাদের, রাজু আহমেদ, প্রজয় ঘোষ, আরিফ হোসেন, ইলিয়াস হোসেন, আব্দুর রহিম, হাফিজুল ইসলাম, আনছার আলী।