রোটারিয়ানদের ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা গঠনে এগিয়ে আসার আহবান জেলা প্রশাসকের


প্রকাশিত : সেপ্টেম্বর ২৫, ২০১৯ ||

রোটারিয়ানদের ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা গঠনে এগিয়ে আসার আহবান জানিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।
বুধবার রাতে জেলা প্রশাসকের বাংলোয় রোটারি ক্লাব অব সাতক্ষীরার নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এই আহবান জানান।
পোলিও মুক্ত বাংলাদেশ গড়তে রোটারি ইন্টারন্যাশনালের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে উল্লেখ করে তিনি বলেন, আপনারাও ছোট ছোট কাজ নিয়ে এগিয়ে আসুন। সব সময় বড় বাজেটের কাজ করবেন এমন চিন্তা করলে হবে না। বাল্যবিবাহ প্রতিরোধ, প্রত্যন্ত এলাকার স্কুলগুলোর ছাত্রীদের মাঝে স্যানেটারি ন্যাপকিন বিতরণ, স্কুলে স্কুলে ডাস্টবিন প্রদান-এমন অনেক কাজ করা যায়। যেগুলো সাতক্ষীরার উন্নয়নে সাতক্ষীরার মানুষের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।
তিনি বলেন, সাতক্ষীরায় ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা নামে নতুন সামাজিক আন্দোলন শুরু হয়েছে। এই আন্দোলন সফলে এগিয়ে আসুন। এই সাতক্ষীরা আপনাদের, এই জেলাকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখার দায়িত্বও আপনাদের।
এ সময় রোটারি ক্লাব অব সাতক্ষীরার নেতৃবৃন্দ রোটারি ক্লাবের কার্যক্রম সম্পর্কে জেলা প্রশাসককে অবহিত করেন।
সভায় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, জেলা পরিষদ সদস্য মাহফুজা খাতুন রুবি, রোটারি ক্লাব অব সাতক্ষীরার সভাপতি মোশারফ হোসেন মন্টু, সাধারণ সম্পাদক ফারহা দীবা খান সাথী, হাবিবুর রহমান, বিশ^নাথ ঘোষ, হাসিবুর রহমান রনি, মাহমুদুল হাসান সাগর, নাসিমা জামান, আক্তারুজ্জামান কাজল, মশিউর রহমান বাবু, নাসির উদ্দিন, কামরুজ্জামান রাসেল প্রমুখ। প্রেসবিজ্ঞপ্তি
জেলা প্রশাসকের আজকের কর্মসূচি
বেলা ১২টায় সাতক্ষীরা একটি মাধ্যমিক ও একটি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন।