পাটকেলঘাটায় নারীকে শ্লীলতাহানি করায় বখাটের ছয় মাস জেল


প্রকাশিত : সেপ্টেম্বর ২৬, ২০১৯ ||

পাটকেলঘাটা প্রতিনিধি: সাতক্ষীরার-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা কুমিরা ইউনিয়ন পরিষদের পাশ দিয়ে ইটের রাস্তায় ফাঁকা পেয়ে এক নারীকে শ্লীলতাহানি করেছে এক বখাটে যুবক।
বৃহস্পতিবার দুপুর ২টায় ইউনিয়ন পরিষদের পাশ দিয়ে কমিউনিটি সেন্টারগামী ইটের রাস্তায় এক নারী (২১) দর্জি কাজ শেষে রাস্তা দিয়ে বাসায় ফেরার পথে একা পেয়ে থানার তৈলকূপী গ্রামের আফসার মোল্যার বখাটে যুবক ইয়াছিন মোল্লা (২৪) শ্লীলতাহানি করে। স্থানীয় কয়েকজন মিলে বখাটে যুবককে ধরতে সক্ষম হয়।
পরে তালা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনাটি সকলের সম্মুখে উদঘাটন করেন। পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক তার বিরুদ্ধে অভিযোগ দাখিল করেন ও অভিযোগের বিষয়ে আসামিকে পড়ে শোনালে ইয়াছীন মোল্যা তার দোষ স্বীকার করেন। আসামি নিজের দোষ স্বীকার করায় তাঁকে দন্ডবিধি, ১৮৬০ আইনের ৫০৯ ধারায় ছয় মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়।
তালা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম উপস্থিত সকলকে সর্তক করে বলেন, এ রকম ঘটনা যদি ভবিষ্যতে আর কেউ ঘটানোর চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
এ সময় স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দ ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। সকলের মধ্যে ইভটিজিংয়ের ভয়াবহতা ও এর বিরুদ্ধে কঠোর আইনি অভিযানের বিষয়ে সকলকে সতর্ক করা হয়।