তালার সরুলিয়া ও খেরশা ইউনিয়ন ওয়ার্কাস পার্টির কমিটি গঠন


প্রকাশিত : সেপ্টেম্বর ২৯, ২০১৯ ||

পাটকেলঘাটা প্রতিনিধি: তালা উপজেলার সরুলিয়া ইউনিয়নে দেশের ওয়ার্কাস পার্টির কমিটি গঠন করা হয়েছে শনিবার বিকাল ৫টায় পাটকেলঘাটা অডিটোরিয়ামে  আদিত্য মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কমরেড সেলিমকে সভাপতি ও মাহমুদুল হাসানকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট ইউনিয়ন কমিটি গঠন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা ওয়ার্কাস পাটির সাধারণ সম্পাদক মহিবুল্লাহ মোড়ল, সম্পাদক মন্ডলীর সদস্য অধ্যাপক সাব্বীর হোসেন, প্রবীর দাস, সঞ্জয় দাস, শাহাদাৎ হোসেন, বাহারুল ইসলাম প্রমুখ।

অপরদিকে খেরশা ইউনিয়নে  বাংলাদেশের ওয়ার্কাস পার্টির ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকালে খেরশা ইউনিয়ন  ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে কমিটি উপলক্ষে এক সম্মেলন অনুষ্ঠিত হয়। সন্মেলনের মাধ্যমে সভাপতি নির্বাচিত হয়েছেন সুনীল কুমার দাশ, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আব্দুল জব্বার মোড়ল, সদস্য রোস্তম আলী জোয়াদ্দার, মো. রফিক সরদার, গোবিন্দ চন্দ্র হালদার, মো. কামরুল ইসলাম ও অশোক কুমার সরকারসহ ১১ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কাস পার্টির জেলা সদস্য আব্দুল জলিল মোড়ল ও তালা উপজেলা সভাপতি সরদার রফিকুল ইসলাম প্রমুখ।