শিবপুর ও আগরদাড়ী ইউনিয়নে ১৯টি মন্ডপে হবে দূর্গোৎসব


প্রকাশিত : সেপ্টেম্বর ২৯, ২০১৯ ||

 

নিজস্ব প্রতিনিধি: ‘ধর্ম যার যার উৎসব সবার’ এই স্লোগানকে সামনে রেখে প্রতিবছরের ন্যায় হিন্দু সম্প্রদায়ের দুর্গোৎসব অনুষ্ঠিত হবে। সদর উপজেলার শিবপুর ইউনিয়নে ৮টি ও আগরদাড়ী ইউনিয়নে ১১টি পূজামন্ডপে এবার দুর্গোৎসব পালিত হবে। বাঙালি হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় দুর্গোৎসব।

শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও ব্যবসায়ী অরবিন্দু কুমার মন্ডল জানান, শিবপুর ইউনিয়ন এলাকায় ৮টি পূজা মন্ডপে প্রতিমা তৈরি করা সম্পন্ন হয়েছে। ঝিটকা বাঁশতলা, পায়রাডাঙ্গা, বারোপোতা, সোনাডাঙ্গা, পরানদহ, গোদাঘাটা, বধুডাঙ্গা, শিবপুরে দুর্গোৎসব অনুষ্ঠিত হবে।

অপরদিকে আগরদাড়ী ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাপস কুমার আচার্য্য জানান, আগরদাড়ী ইউনিয়ন এলাকায় ১১টি পূজা মন্ডপে প্রতিমা তৈরি সম্পন্ন হয়েছে। বাবুলিয়া রিশিপাড়া, চুপড়িয়া রিশিপাড়া, বাবুলিয়া হাইস্কুলের সংলগ্ন, বাঁশঘাটা, ইন্দ্রিরা স্কুল সংলগ্ন রামনগর, রামেরডাঙ্গা,  নিলিখালি দত্তডাঙ্গা, আবাদেরহাট ঘোষাল বাড়ি, নিহাপাড়া, কুমারপাড়া, আচার্য্য বাড়ি, পূজামন্ডপে দুর্গোৎসব অনুষ্ঠিত হবে।

তাছাড়া এসব মন্ডপে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব পালনের জন্য প্রসাশনের পক্ষ থেকে আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার থাকবে বলে সূত্রে জানা গেছে।