কালিগঞ্জে চাকরির প্রলোভনে অর্থ আত্মসাতের অভিযোগে আটক এক


প্রকাশিত : সেপ্টেম্বর ২৯, ২০১৯ ||

বিশেষ প্রতিনিধি: কালিগঞ্জে চাকরির প্রলোভন দেখিয়ে ৩৯ জনের নিকট থেকে ২৮ লক্ষাধিক টাকা আত্মসাতের অভিযোগে মাসুদ রানা (২৭) নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা।

মিজানুর রহমান, মেহেদী হাসান, শাহারিয়া, হুমায়ূন কবির, আরিফুল ইসলামসহ একাধিক ব্যক্তি জানান, উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের আব্দুল খালেকের ছেলে মাসুদ রানা নিজেকে সিটি গ্রুপ অফ কোম্পানির লিংক অফিসার পরিচয় দিয়ে আমাদের সাথে সম্পর্ক তৈরী করে। এরপর ১৫ হাজার টাকা বেতনে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে আমাদের নিকট থেকে হাতিয়ে নেন ২৮ লক্ষ টাকারও বেশি। দীর্ঘদিনেও মাসুদ চাকরি না দেয়ায় আমার তার নিকট টাকা ফেরত চাই। কিন্তু মাসুদ রানা বিভিন্ন ছলচাতুরির আশ্রয় নিতে থাকে। পরবর্তীতে টাকা চাইতে গেলে সে আমাদের ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়। একপর্যায়ে সে আত্মগোপন করে। তিনি আরও জানান, রবিবার বিকেলে উপজেলার ভদ্রখালি বাজার এলাকা থেকে কৌশলে মাসুদকে আটক করে থানায় খবর দিলে উপ-পরিদর্শক চিন্ময় মন্ডল তাকে থানায় নিয়ে আসেন।

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন জানান, জনতা মাসুদ রানাকে আটক করে পুলিশের কাছে তুলে দিয়েছে। প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। প্রমাণ পেলে আইনানূগ ব্যবস্থা নেয়া হবে।