আন্তর্জাতিক প্রবীণ দিবসের র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশিত : অক্টোবর ১, ২০১৯ ||

মীর মোস্তফা আলী: “বয়সের সমতার পথে যাত্রা” এই স্লোগানে সাতক্ষীরায় আন্তর্জাতিক প্রবীণ দিবসের র‌্যালি ও আলোচনা সভা করা হয়েছে। মঙ্গলবার (১ অক্টবার) সকালে জেলা প্রশাসন, সমাজসেবা অধিদপ্তর ও প্রবীন হিতৈষী সংঘ সাতক্ষীরার সহযোগিতায় জেলা প্রশাসকের কার্যলয় থেকে একটি র‌্যালি বের হয়।

র‌্যালিটি অতিরিক্তি জেলা প্রশাসক মোঃ বদিউজ্জামানের নেতৃত্বে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের হল রুমে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় সমাজসেবা অধিদপ্তরের উপ পরিচালক দেবাশিষ সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

এ সময় বিশেষ অতিথি জেলা পুলিম সুপার মোঃ মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সিভিল সার্জন ডা. শেখ আবু শাহিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সমাজসেবা সহকারি পরিচালক হারুন-অর-রশীদ উপস্থিত ছিলেন।

এ ছাড়া প্রবীন হিতৈষী সংঘের সিনিয়র সহসভাপতি অধ্যপক শেখ অদুদ, সাধারণ সস্পাদক জিয়া উদ্দিন, অধ্যপক মোঃ মোজাম্মেল হক, আব্দুর রব ওয়ার্ছী, শের আলী সিদ্দিকি, কাজী শফিউল্লাাহ ফারুকী, সমাজসেবা অধিদপ্তরের প্রবেশন অফিসার মিজানুর রহমানসহ প্রবীন হিতৈষী সংঘের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।