সাতক্ষীরা নবারুণ স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী সুরাইয়ার ঝুলান্ত লাশ উদ্ধার


প্রকাশিত : অক্টোবর ১, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা নবারুণ বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী সুরাইয়ার ঝুলান্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে শহরের বাইপাস সড়কের পাশে খড়িবিলা গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। সাতক্ষীরা সদর থানার এস আই আব্দুর রশিদ এ তথ্য নিশ্চিত করে বলেন তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত সুরাইয়া খাতুন (১৩) সাতক্ষীরা পৌরসভার ৭ নং ওয়ার্ডের খড়িবিলা গ্রামের কাঠ মিস্ত্রি আবুল কালাম গাজীর একমাত্র মেয়ে। সে সাতক্ষীরা নবারুন বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

নিহত সুরাইয়ার বান্ধবি ফারিহা, নাজমা, সাবিনা জানান, গতকাল সন্ধ্যায় সুরাইয়াকে তারা বাবা মা বকাবকি করে। প্রতিবেশি মালেকের ছেলে কুদ্দুসের সাথে সুরাইয়ার প্রেমজনিত সম্পর্ক থাকতে পারে এমন আশঙ্কায় সুরাইয়ার বাবা-মা তাকে বকাবকি করেছিল। এরই জের ধরে সুরাইয়া বাবা মায়ের ওপর অভিমান করে তাদের ঘরের ভেতর গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

সাতক্ষীরা নবারুণ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক জানান, এমন ঘটনা অনাকাঙ্খিত। তিনি নিহত সুরাইয়ার বাড়িতে যান আবেগ আপ্লুত হয়ে পড়েন।

পুলিশ বলছে সুরাইসার দুই মা। কেউ তাকে হত্যা করে আত্মহত্যার প্রচার চালাচ্ছে কিনা তা খতিয়ে দেখা হবে।

এদিকে যে ছেলেকে নিয়ে নিহতের সূত্রপাত সেই ছেলে পালিয়েছে বলে অভিযোগ উঠেছে। লাশ স্থানীয় জনপ্রতিনিধি, পুলিশসহ গ্রাম বাসির উপস্থিতিতে লাশ নামানো হয়।