পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রীর সফরসূচি


প্রকাশিত : অক্টোবর ১, ২০১৯ ||

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার আট দিনের সফরে আজ খুলনা আসছেন। সফরসূচি অনুযায়ী উপমন্ত্রী ১ অক্টোবর (মঙ্গলবার) সন্ধ্যা সাড়ে সাতটায় খুলনায় বাংলাদেশ নৌবাহিনী আয়োজিত সাংস্কৃতিক সন্ধ্যা ও নৈশভোজে যোগদান করবেন।

তিনি ২ অক্টোবর (বুধবার) সকাল ১০টায় বাংলাদেশ নৌবাহিনী ঘাঁটি বানৌজা তিতুমীরকে ন্যাশনাল স্ট্যান্ডার্ড প্রদান অনুষ্ঠান ও প্রীতিভোজে যোগদান এবং বিকাল পাঁচটায় খুলনা শেখ রাসেল এভিয়ারী পার্কে বৃক্ষরোপণ অনুষ্ঠানে যোগদান করবেন।

উপমন্ত্রী ৩ অক্টোবর (বৃহস্পতিবার) সকাল ১০টায় মোংলা উজেলায় ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ, জেজেএস এনজিও এর পানির ট্যাংক বিতরণ, সমাজসেবা অধিদপ্তরের এবং একটি বাড়ি একটি খামার প্রকল্পের চেক প্রদান অনুষ্ঠানে যোগদান করবেন। পরে রামপাল উপজেলার দক্ষিণ মল্লিকের বেড় ইউনিয়নে সম্প্রসারিত বিদ্যুৎ লাইনের উদ্বোধন অনুষ্ঠানে যোাগদান করবেন।

তিনি ৪ অক্টোবর (শুক্রবার) সকাল নয়টায় রামপাল উপজেলায় ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ অনুষ্ঠানে যোগদান করবেন।

উপমন্ত্রী ৫ অক্টোবর (শনিবার) পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিবকে সাথে নিয়ে রামপাল এবং মোংলা উপজেলায় পশুর নদীর ভাঙ্গণ পরিদর্শন ও বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করবেন।

তিনি ৬ অক্টোবর থেকে ৮ অক্টোবর পর্যন্ত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রামপাল ও মোংলা উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করবেন। উপমন্ত্রী ১৩ অক্টোবর (রবিবার) সকালে ঢাকার উদ্দেশে খুলনা ত্যাগ করবেন। তথ্য বিবরণী