বাংলাদেশ জাসদ জেলার সভা


প্রকাশিত : October 3, 2019 ||

৩ অক্টোবর সকাল ১০টায় মুক্তিযোদ্ধা সংসদ অডিটোরিয়ামে জেলা জাসদের সভাপতি সরদার কাজেম আলীর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা জাসদের সাধারণ সম্পাদক অধ্যাপক ইদ্রিস আলী বর্তমান প্রেক্ষাপট ও করণীয় বিষয়ে দলের পক্ষ থেকে মতামত ব্যক্ত করেন। মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে দুর্নীতি বিরোধী অভিযান জোরদার করার দাবি জানান।

দেশের মন্ত্রী এমপি বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা ও কর্মচারী এবং শীর্ষস্থানীয় ব্যবসায়ীদের প্রতি বছর সম্পদের হিসাব জেলা জাসদের সাধারণ সম্পাদক, সদর উপজেলা শাখার সভাপতি আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক দিদারুল আলম হেলাল, পৌর শাখার সাধারণ সম্পাদক আশরাফ সরদার, জাসদ নেতা দেবাশীষ দাস, ছাত্রলীগ বিসিএল জেলা শাখার সভাপতি মোখলেছুর রহমান, প্রগতিশীল সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক নিজাম সরদার, পলাশ ব্যনার্জী, মুক্তিযোদ্ধা আঃ খালেক, সিরাজুল ইসলাম, রবিউল ইসলাম, আরশাদ আলী, আনোয়ারুল ইসলাম, মুস্তাকিন হোসেন, সরকারি কলেজ, ডেনাইট কলেজ ও সাতক্ষীরা সিটি কলেজ শাখার ছাত্র নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আগামী দিনে বাংলাদেশের জনগনকে সাথে নিয়ে দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তোলার আন্দোলনের প্রত্যয় ব্যক্ত করেন বাংলাদেশ জাসদের নেতৃবৃন্দ। শিক্ষা, স্বাস্থ্যসহ বিভিন্ন সেক্টরে শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য জাতীয় সংসদ সদস্যসহ সকল স্তরের জনপ্রতিনিধিবৃন্দের দায়িত্বশীল ভূমিকা পালনের দাবি জানান হয়।  প্রেস বিজ্ঞপ্তি