তালায় ১৮৭টি দুর্গাপূজা মন্ডপের অনুকূলে সরকারি অনুদান বিতরণ


প্রকাশিত : October 4, 2019 ||

পাটকেলঘাটা প্রতিনিধি: তালা উপজেলায় ১৮৭টি মন্ডপের অনুকূলে  অনুদান বিতরণ করা হয়েছে। শারদীয় দুর্গা উৎসব-১৯ সুষ্ঠুভাবে উদযাপন করার লক্ষ্যে সরকারিভাবে এই অনুদান বিতরণ করা হয়।

শুক্রবার সকালে তালা সরকারি কলেজের হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা পূজা উৎযাপন পরিষদের উদ্যোগে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন।

সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ এড. মুস্তফা লুৎফুল্লাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুদান বিতরণ করেন।

উপজেলা পূজা উৎযাপন পরিষদের সহ সভাপতি নারায়ন মজুমদারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক এমপি ইঞ্জিনিয়র শেখ মুজিবুর রহমান, তালা উপজেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি ও তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা ভাইস চেয়ারম্যান তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাঁপড়ী, জেলা পরিষদের সদস্য মীর জাকির হোসেন। তালা থানার ওসি মেহেদী রাসেল, পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদ মোরশেদ, তালা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার জাকির হোসেন, জালালপুর ইউনিয়ন পূজা উৎযাপন পরিষদের সভাপতি ইন্দ্রজিৎ বাপী প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠান শেষে উপজেলার ১৮৭টি পূজা মন্ডপের অনুকূলে ৫শত কেজি করে চালের সমমূল্য অনুদান হিসেবে বিতরণ করা হয়।