কলারোয়ার কেরালকাতায় পূজামন্ডপ পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান লাল্টু ও কলারোয়া নিউজ পরিবার


প্রকাশিত : অক্টোবর ৮, ২০১৯ ||
নিজস্ব প্রতিনিধি: কলারোয়ার কেরালকাতা ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। এসময় পূজামন্ডপ সংশ্লিষ্ট ও আগতদের সাথে মতবিনিময় করেন তিনি।
সোমবার (৭ অক্টোবর) মহানবমীতে সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার কেরালকাতা ইউনিয়নের ঠাকুরবাড়ি ও সাতপোতা পূজামন্ডপ পরিদশনে গিয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান লাল্টু উপস্থিতিদের উদ্দেশ্যে  বলেন- ‘অশুভ শক্তিকে দমন করে শুভ শক্তির উদয় হোক এমনই প্রত্যয়ে ঘরে ঘরে খুশির আমেজ নিয়ে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা।’ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় বিগত দিনের চেয়ে কলারোয়ার ৪৩টি পূজা মন্ডপে শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা উৎসাহ উদ্দীপনায় অনুষ্ঠিত হচ্ছে বলে তিনি উল্লেখ করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খাঁন চৌধুরী মজনু, বর্তমান সাংগাঠনিক সম্পাদক ও সাবেক ৮নং কেরালকাতা ইউনিয়নের চেয়ারম্যান স ম মোরশেদ আলী ভিপি, প্রবীন আওয়ামীলীগ নেতা ও কলারোয়া উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান আব্দুল গফুর, ৫নং কেড়াগাছি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান ভুট্টোলাল গাইন, কলারোয়া উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ও ৮নং কেরালকাতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান বাবু, বীর মুক্তিযোদ্ধা আকছেদ আলী, কেরালকাতা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক দিছার আলী, আওয়ামীলীগ নেতা মিজান, শহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সহ.সভাপতি শফিউল আলম শফি, ইউপি সদস্য অদুূদ, সাইফুলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।
এদিকে  বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন ‘কলারোয়া নিউজ’ পরিবার। সোমবার (৭ অক্টোবর) মহানবমীতে সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত কলারোয়া ও পার্শ্ববর্তী এলাকার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন কলারোয়া নিউজের সাথে সংশ্লিষ্টরা। সেসময় মন্ডপ কমিটি ও আয়োজকদের সাথে কুশল বিনিময় করেন ও সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করেন তারা।
কলারোয়া উপজেলার কেন্দ্রীয় ঝিকরা হরিতলা দূর্গা পূজা মন্দির, ঘোষপাড়া দূর্গা মন্দির, তুলশীডাঙ্গা দূর্গা মন্দির, পালপাড়া দূর্গা মন্দির, দক্ষিণ মুরারিকাটির পৃথক দু’টি দূর্গা মন্দির, যুগিবাড়ি, গোপিনাথপুর দূর্গা মন্দির, কেরালকাতা, পার্শ্ববর্তী কেশবপুর, চুকনগর, তালা ও আশাশুনির বিভিন্ন মন্ডপ ঘুরে দেখা হয়।
কলারোয়ার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন কলারোয়া নিউজের সম্পাদক আরিফ মাহমুদ, পৃষ্ঠপোষক মঞ্জুরুজ্জামান, লক্ষণ বিশ্বাস, সহ.সম্পাদক মিলন দত্ত, সিনিয়র রিপোর্টার সরদার জিল্লুর, জুলফিকার আলী, স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান রনি, আদিত্য বিশ্বাস, গোপাল ঘোষ বাবু, দেবাশীষ চক্রবর্তী বাবু প্রমুখ।
এদিকে, কলারোয়ার পার্শ্ববর্তী কেশবপুর, চুকনগর, তালা ও আশাশুনির বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন কলারোয়া নিউজের সহ.সম্পাদক মিলন দত্ত।