পাটকেলঘাটার নবাগত ওসির সাথে লাল সবুজের কথা পরিবারের সৌজন্য সাক্ষাৎ


প্রকাশিত : October 8, 2019 ||

নিজস্ব প্রতিনিধি: পাটকেলঘাটা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন অনলাইন নিউজ পোর্টাল লাল সবুজের কথা ডট কম পরিবার। মঙ্গলবার সকাল ১২টায় পাটকেলঘাটা থানায় ওসির নিজ কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়।
সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন, লাল সবুজের কথা অনলাইন নিউজের সম্পাদক ও প্রকাশক মো. জাবের হোসেন, নির্বাহী সম্পাদক মো. মামুন হোসেন, বার্তা সম্পাদক ইয়াছিন আলী, দপ্তর সম্পাদক আবু সাঈদ, সাংবাদিক রিপন হোসাইন, সাইদুজ্জামান শুভ প্রমুখ।
সৌজন্য সাক্ষাতে নবাগত অফিসার ইনচার্জ সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিক ও পুলিশ একে অপরের বন্ধু। পুলিশকে বিভিন্ন তথ্য দিয়ে উপস্থিত সাংবাদিকদের সহযোগিতা করার আহবান জানান তিনি। অফিসার ইনচার্জ উপস্থিত সাংবাদিকবৃন্দের দৃষ্টি আকর্ষণ করে বলেন, সাংবাদিক ও পুলিশ পাশাপাশি থেকে কাজ করতে পারলে অপরাধ দমন সহজ হবে। নবাগত ওসি ওয়াহিদ মুর্শেদ বলেন মাদকের বিরুদ্ধে পুলিশের পাশাপাশি সাংবাদিকদের সহযোগিতা কামনা করছি। এছাড়া এলাকার বিভিন্ন বিষয়ে খোঁজ-খবর নেন। লাল সবুজের কথা নিউজের সকল সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন নবাগত ওসি। এরআগে নবাগত ওসি পুলিশের স্পেশাল ব্রাঞ্চে ছিলেন বলে জানান। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলায়।