রাস্তা পরিষ্কার করে ফেসবুকে ভাইরাল নগরঘাটার দয়ান শেখ


প্রকাশিত : অক্টোবর ৮, ২০১৯ ||

নগরঘাটা (পাটকেলঘাটা) প্রতিনিধি: তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের মিঠাবাড়ী শেখপাড়া গ্রামের দয়ান শেখ নিজ উদ্যোগে রাস্তা পরিষ্কার করে প্রশংসায় ভাসছেন।
মঙ্গলবার সকাল ১১টার সময় তিনি মিঠাবাড়ী স্কুল মাঠ থেকে কালীবাড়ি স্কুল মাঠে যাতায়াতের রাস্তার দুইধারের সকল ময়লা আবর্জনা, ছোপ-ঝাড় নিজ হাতে পরিষ্কার করেন।
কিছুক্ষণের মধ্যে দয়ান শেখের স্বেচ্ছায় রাস্তা পরিষ্কার করার ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। বিষয়টি দৃষ্টিগোচার হয় তালা উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেনের।
তালা উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেন সমাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে টহড় ঞধষধ ঝধঃশযরৎধ আইডিতে মিঠাবাড়ী শেখপাড়া গ্রামের দয়ান শেখের ভিডিও পোস্ট করে সবাইকে ‘ক্লিন সাতক্ষীরা, গ্রিন সাতক্ষীরা’ বাস্তবায়নে এগিয়ে আসার আহবান জানান।
উপজেলা নির্বাহী অফিসার ইকবার হোসেনের ফেসবুক পোস্টটি হুবহু তুলে ধরা হলো: ‘শ্রদ্ধাভাজন দয়ান শেখের (মিঠাবাড়ি, নগরঘাটা ইউনিয়ন, তালা) মতো সকলকে এগিয়ে আসার জন্য অনুরোধ জানাচ্ছি। ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা বাস্তবায়নে এগিয়ে আসুন।’
এ ব্যাপারে দয়ান শেখ বলেন, আমি শুনেছি আমাদের সাতক্ষীরার ডিসি স্যার সাতক্ষীরা জেলাকে ‘ক্লিন সাতক্ষীরা, গ্রিন সাতক্ষীরা’ হিসেবে গড়ে তুলবেন। তার জন্য ডিসি স্যার নিজেও প্রতিদিন বিভিন্নভাবে আমাদের সাতক্ষীরাবাসীর জন্য কাজ করে যাচ্ছেন। আমি ডিসি স্যারের উদ্যোগকে স্বাগত জানাই। কারণ এ ধরনের কোন উদ্যোগ এর আগে কোন ডিসিকে নিতে দেখিনি। ডিসি স্যারের উদ্যোগকে বাস্তবায়ন করতে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। আমি আমার দায়িত্ববোধ থেকে আমার এলাকার রাস্তাঘাট, ঝোপঝাড় পরিষ্কার করেছি। সেই সাথে আমি সবাইকে বলবো, আপনারা সবাই এগিয়ে আসেন, তাহলে ক্লিন সাতক্ষীরা, গ্রিন সাতক্ষীরা গড়া সহজ হবে।