শ্রম প্রতিমন্ত্রী খুলনা আসছেন ১০ অক্টোবর


প্রকাশিত : অক্টোবর ৯, ২০১৯ ||

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান চার দিনের সফরে আজ ১০ অক্টোবর খুলনা আসছেন।
সফরসূচি অনুযায়ী প্রতিমন্ত্রী আজ ১০ অক্টোবর দুপুর ১২টায় বিশ^ বসতি দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগদান এবং বেলা আড়াইটায় খুলনার দৌলতপুর দিবা-নৈশ কলেজের ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে যোগদান করবেন। তিনি সন্ধ্যা ছয়টায় খালিশপুর ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং রাত নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।
তিনি ১১ অক্টোবর বিকাল তিনটায় দৌলতপুর থানা পরিদর্শন এবং সোয়া তিনটায় খুলনা ওয়েভ জুট টেক্সটাইল মিলস্ লিমিটেড এর নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগদান করবেন। প্রতিমন্ত্রী বিকাল সাড়ে চারটায় নতুন রাস্তা মোড়ে ৬ নম্বর ওয়ার্ডের সুধী সমাজের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান, সন্ধ্যা ছয়টায় খালিশপুর পুরাতন আওয়ামী লীগ অফিসের সামনে ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।
প্রতিমন্ত্রী ১২ অক্টোবর সকাল ১১টায় খুলনার গল্লামারী মৎস্য খামারে উপকূলীয় মৎস্য সম্পদ রক্ষায় নাগরিক সংলাপে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং বিকাল তিনটায় মুজগুন্নী বায়তুল হেলা জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। তিনি বিকাল চার টায় খুলনা শহিদ হাদিস পার্কে শ্রমিক লীগের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এবং সন্ধ্যা ছয়টায় খালিশপুর কাশিপুর ফুটবল খেলার মাঠে ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। প্রেসবিজ্ঞপ্তি