সাতক্ষীরায় ক্রিকেট আম্পায়ারদের মাঝে সনদপত্র বিতরণ করলেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান


প্রকাশিত : অক্টোবর ১০, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাধারণ সভা ও নতুন অন্তর্ভূক্ত আম্পায়ারদের সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার পরে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা আম্পায়ার্স এসোসিয়েশনের সভাপতি ও সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ও পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ ইলতুৎমিশ। জেলার নতুন ২৪জন আম্পায়ার ও স্কোরারদের মাঝে সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

সংগঠনের সহ.সভাপতি শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ মীর তাজুল ইসলাম রিপন, যুগ্ম সম্পাদক ইদ্রিস আলী বাবু, সাবেক সাধারণ সম্পাদক শেখ মারুফুল হক, দপ্তর সম্পাদক কাজী ফরহাদ, লুৎফর রহমান সৈকত, শেখ ফারুক রশিদ, প্রমিলা আম্পায়ার্স রেবেকা সুলতানা, মিনতী রানী, ক্রীড়া সংগঠক মাস্টার শেখ শাহাজাহান আলী শাহীন, মাস্টার মাসউদ পারভেজ মিলন, নতুন আম্পায়ার্স ও স্কোরাসদের মধ্যে আব্দুল ওহাব মামনু, মিজানুর রহমান প্রমুখ।

সংগঠনের বার্ষিক প্রতিবেদন পেশ করেন ও সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরাস এসোসিয়েশনের জেলা সাধারণ সম্পাদক ও খুলনা বিভাগীয় সভাপতি আম আকতারুজ্জামান মুকুল। এর আগে নবাগত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎমিশসহ অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক উপহার প্রদান করা হয়।